×

বিনোদন

আমাকে মেরে ফেলার চেষ্টা করছে বলিউড মাফিয়ারা: তনুশ্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুলাই ২০২২, ১২:২৯ পিএম

আমাকে মেরে ফেলার চেষ্টা করছে বলিউড মাফিয়ারা: তনুশ্রী

বলিউড অভিনেত্রী তনুশ্রী

আমাকে মেরে ফেলার চেষ্টা করছে বলিউড মাফিয়ারা: তনুশ্রী
আমাকে মেরে ফেলার চেষ্টা করছে বলিউড মাফিয়ারা: তনুশ্রী

তনুশ্রী দত্ত

বলিউডের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি দেয়া এক পোস্টে তনুশ্রী লেখেন, অনবরত তকে টার্গেট করে হুমকি দেয়া হচ্ছে। এমনকি, প্রাণনাশের চেষ্টাও করা হয়েছে। তবে তিনি কিছুতেই ভয় পাবেন না।

পোস্টে স্পষ্ট করে তনুশ্রী লেখেন, হেনস্তা করা হচ্ছে আমাকে। আমি বুঝতে পারছি আমাকে টার্গেট করা হচ্ছে। কখনও আমাকে বলিউডে কাজ পেতে দেয়া হচ্ছে না, কখনও আবার আমার কাজের লোকের মাধ্যমে আমার খাবারে বিষ মেশানোর চেষ্টা করা হচ্ছে। এর মধ্যেই আমার দুবার গাড়ি ভাঙা হয়েছে। এভাবে দিনের পর দিন চলছে। ফ্ল্যাটের সামনে আজব আজব ঘটনা ঘটছে। খবর সংবাদ প্রতিদিনের।

তনুশ্রী আরও লেখেন, বলিউডে এখনও মাফিয়া রাজত্ব চলছে। তারাই এটা আমার সঙ্গে করছে আমি নিশ্চিত। তবে আমি একটুও ভয় পাচ্ছি না। ওরা যদি মনে করে, যে আমি ভয়ে আত্মহত্যা করব। তাহলে ভুল ভাবছে। আমি এতটাও ভিতু নই। আমি মিটু কালপ্রিট এবং যে স্বেচ্ছাসেবী সংস্থার কথা ফাঁস করেছি তারাই আমাকে মেরে ফেলার চেষ্টা করছে। তোমাদের লজ্জা হয় না!

এক সময় বলিউডে দাপিয়ে বেড়িয়েছেন অভিনেত্রী তনুশ্রী। তার সাহসী পোশাক ও ছিপছিপে দেহ অনেক পুরুষকে আকৃষ্ট করেছিল। ২০০৫ সালে মুক্তি পেয়েছিল তনুশ্রীর প্রথম সিনেমা ‘আশিক বনায়া আপনে’। তারপর ‘৩৬ চায়না টাউন’, ‘ভাগম ভাগ’, ‘ঢোলে’র মতো অভিনয় করেছেন একাধিক সিনেমায়। তবে ২০১০ সালের ‘অ্যাপার্টমেন্ট’ সিনেমার পর তনুশ্রীর আর কোনো সিনেমা মুক্তি পায়নি।

এদিকে, বিতর্কের কারণে একাধিকবার সংবাদের শিরোনামে উঠে এসেছে তনুশ্রীর নাম। এর আগে অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ এনেছিলেন অভিনেত্রী। শুধু তাই নয় কোরিওগ্রাফার গণেশ আচার্য, পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধেও হেনস্তার অভিযোগ আনেন তিনি। যদিও সব অভিযুক্তই অভিনেত্রীর দাবি নস্যাৎ করে দিয়েছেন। এর আগে গুঞ্জন উঠেছিল, বলিউডে ফিরতে চান তনুশ্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App