উজিরপুরে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

আগের সংবাদ

নির্বাচনে সেনা মোতায়েনের প্রয়োজন হতে পারে: সিইসি

পরের সংবাদ

ঢাকায় চাকরির কথা বলে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২

প্রকাশিত: জুলাই ২১, ২০২২ , ৩:৪২ অপরাহ্ণ আপডেট: জুলাই ২১, ২০২২ , ৩:৪২ অপরাহ্ণ

পটুয়াখালীর গলাচিপায় চাকরির প্রলোভনে ধর্ষণের অভিযোগ উঠেছে ১৫ বছরের এক কিশোরী। এই ঘটনা ঘটেছে বৃহস্পতিবার (২১ জুলাই) উপজেলার গোলখালী ইউনিয়নের সুহুরী গ্রামে। এলাকাবসীর সহায়তায় ওই দুই যুবককে গ্রেপ্তার করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, উপজেলার গজালিয়া ইউনিয়নের ওই কিশোরীকে পার্শ্ববর্তী ইউনিয়নের পূর্বপরিচিত ডাকুয়া ইউনিয়নের আটখালী গ্রামের রিয়াজ হাওলাদার (৩০) ও রাব্বি গাজী (২৭) চাকরির প্রলোভনে ঢাকায় নিয়ে আসে। তারপর ওই কিশোরী চাকরি না করার সিদ্ধান্ত নিলে আবার লঞ্চযোগে পটুয়াখালী পৌঁছায় বুধবার। পটুয়াখালী থেকে রিয়াজ হাওলাদার গোলাখালী ইউনিয়নের চর সুহুরী ইব্রাহিম দফাদারের বাড়িতে নিয়ে যায়। এরপর রিয়াজ ও রাব্বি দুজনে মিলে ওই কিশোরীকে ধর্ষণ করেন। ওই কিশোরী ইব্রাহিম দফাদারের পাশের বাড়ি নিমাই দাসের বাড়ি লোকজনকে জানালে এলাকাবাসী ওই দুই যুবকে আটক করে পুলিশকে খবর দেয়।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম শওকত আনোয়ার ইসলাম বলেন, ওই কিশোরীর বাবা বাদী হয়ে অভিযুক্ত দুই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত দুই যুবককে এরই মধ্যে জেলহাজতে পাঠানো হয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়