×

সারাদেশ

মেহেদির রঙ না মুছতেই পুকুর থেকে নববধূর মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুলাই ২০২২, ১২:২০ পিএম

মেহেদির রঙ না মুছতেই পুকুর থেকে নববধূর মরদেহ উদ্ধার

নববধূ। প্রতীকী ছবি

হাতের মেহেদীর রং না মুছতেই বিয়ের চারদিনের মাথায় বাড়ির সামনের পুকুর থেকে মারুফা আক্তার (১৯) নামে এক নববধূর মরদেহ উদ্ধার করেছে পূর্বধলা থানা পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করেন পূর্বধলা থানার ওসি সাইফুল ইসলাম

ঘটনাটি ঘটেছে সোমবার পূর্বধলা উপজেলার হোগলা ইউনিয়নের সেহলারচর গ্রামে। নিহত মারুফা আক্তার পূর্বধলা উপজেলার হোগলা ইউনিয়নের সেহলারচর গ্রামের আবুল কাশেমের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়. গত শুক্রবার ময়মনসিংহ জেলার চায়নামোর এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে হাসানের সঙ্গে মারুফার বিয়ে হয়। রবিবার মারুফা তার স্বামী হাছানকে সঙ্গে নিয়ে ফিরানির উদ্দেশ্যে শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়ি আসে, ওই দিন রাত দশটা থেকে মারুফাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুজির পর পরদিন মঙ্গলবার বিকেলে বাড়ির পাশে পুকুরে মারুফার লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে সুরত হাল রির্পোট তৈরি করে মরদেহ ময়না তদন্তের জন্য নেত্রকোণা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

মারুফার ভাই হানিফ খান জানান, এ ঘটনাটি কি করে হলো কিছুই বুঝে উঠতে পারছি না। তবে পুলিশ খোঁজ খবর নিচ্ছে।

তবে এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় ব্যাপক জল্পনা কল্পনা চলছে। এ দিকে ঘটনার তিনদিন পরেও পুলিশ ঘটনার কোন ক্লুই খোঁজে পাচ্ছে না বা ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোরর্শেদা আক্তার জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। ময়না তদন্ত রির্পোট হাতে পেলেই প্রকৃত ঘটনা জানা যাবে। এ ব্যাপারে এখনও কোন মামলা দায়ের করা হয়নি। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করেনি। তবে পুলিশি তদন্ত অব্যাহত রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App