×

বিনোদন

মাদককাণ্ডের বিভীষিকা কাটিয়ে আবারও নাইটক্লাবে আরিয়ান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুলাই ২০২২, ১১:৪৮ এএম

মাদককাণ্ডের বিভীষিকা কাটিয়ে আবারও নাইটক্লাবে আরিয়ান
মাদককাণ্ডের বিভীষিকা কাটিয়ে আবারও নাইটক্লাবে আরিয়ান

শাহরুখ পুত্র আরিয়ান খান। ফাইল ছবি

কয়েকদিন আগেই শাহরুখ খানের পরিবারের অন্ধকার অধ্যায় শেষ হয়েছে। মাদক মামলায় নির্দোষ প্রমাণিত হয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান। আদালতের নির্দেশে ব্যক্তিস্বাধীনতা ও মানবাধিকার একে একে ফিরে পাচ্ছেন তিনি। এর মধ্যেই সোমবার আরিয়ানকে মধ্যরাতের এক পার্টিতে দেখা গেছে।

কালো টি-শার্ট ও কালো মাস্ক পরিহিত শাহরুখ পুত্র খুব যে উচ্ছ্বাস নিয়ে ধরা দিলেন, এমনটা নয়। বরং তাকে শান্তিপূর্ণভাবে মাস্ক নামিয়ে পানীয়তে চুমুক দিতে দেখা গেছে। নিমেষে গ্লাসটা শেষ করে রেখে দেন তিনি। মুম্বাইয়ের এক নাইটক্লাবে সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেন অনুরাগীরা। এতদিন পর প্রিয় তারকা শাহরুখ পুত্রের বেরোনোর খবর দ্রুত ছড়িয়ে পড়ে। খবর আনন্দবাজার পত্রিকার।

গত ১৩ জুলাই কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) আদেশে সবে আরিয়ান খানের পাসপোর্ট ফিরিয়ে দেয়ার প্রস্তুতি নিয়েছে আদালত। এরপর বিদেশ সফরে যেতেও আর কোনো বাধা থাকবে না শাহরুখ খানের একমাত্র এই ছেলের। গত বছর ৩ অক্টোবর মুম্বাইয়ে প্রমোদতরী থেকে মাদক পাচারচক্রে জড়িত থাকার অভিযোগে সবান্ধব গ্রেপ্তার করা হয়েছিল আরিয়ান খানকে।

একমাস জেলে থাকার পর জামিনে ছাড়া পেয়েছিলেন আরিয়ান। যদিও জনরোষের মুখে পড়ে খান পরিবারের গোটা সময়টা কেটেছে বিভীষিকার মতো। করন জোহরের সেলিব্রেটি শোতে এসেও ভেঙে পড়েছিলেন মা গৌরী খান। সেই সময় শাহরুখ খান বলেছিলেন, ছেলের সঙ্গে তিনিও রাত জাগছেন।

মাসদুয়েক আগে সেই পরিস্থিতি কেটে যায়। আদালতের আদেশে বেকসুর মুক্তি দেয়ার পর এই প্রথম আবার নিজের মতো সময় কাটাতে দেখা গেল তাকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App