×

জাতীয়

নয়াপল্টনে ২২ নেতাকর্মীকে আটকের অভিযোগ রিজভীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুলাই ২০২২, ০২:৪৩ পিএম

নয়াপল্টনে ২২ নেতাকর্মীকে আটকের অভিযোগ রিজভীর

মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধ্বস্তাধ্বস্তি। ছবি: ভোরের কাগজ

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয় সামনে থেকে থেকে বিএনপির ২০-২২ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে এ অভিযোগ করেন তিনি।

রিজভী বলেন, তারেক রহমানকে নিয়ে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতির দৃষ্টতামূলক বক্তব্যের প্রতিবাদে জাতীয়তাবাদী ছাত্রদলের কর্মসূচিকে কেন্দ্র করে নেতাকর্মীরা নয়াপল্টনে জড়ো হতে থাকলে ২০-২২ জন্যকে আটক করা হয়।

ধৃষ্টতামূলক বক্তব্যের প্রতিবাদ যাতে না করতে পারে এ জন্য দলীয় কার্যালয়ে যে আসছেন তাকেই গ্রেপ্তার করা হচ্ছে। বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে অরুচিপূর্ণ, কুরুচিপূর্ণ খারাপ মন্তব্য তাঁরা করেই যেতে থাকবে, কিন্তু এর বিরুদ্ধে কোনো প্রতিবাদ করা যাবে না এটাই হচ্ছে তাদের উদ্দেশ্য।

তিনি আরও বলেন, বেপরোয়া দমন নীতি চালিয়ে তারা ক্ষমতায় থাকতে চায় সেটাই আজকে প্রমাণ হলো এ ঘটনার মধ্য দিয়ে। তারা এখন রাষ্ট্র ও সমাজের মধ্যে নানা ধরনের চক্রান্ত করবে।

বিএনপির এই জ্যেষ্ঠ নেতা অভিযোগ করে বলেন, উদ্দেশ্য হচ্ছে তাদের অপকর্ম যাতে কেউ জানতে না পারে। তাদের যে মহাদুর্নীতি, মহালুটপাট, তথাকথিত উন্নয়নের নামে তারা গোটা জাতিকে যে ফোকলা করে একটি দেউলিয়াত্বের দিকে দেশকে নিয়ে যাচ্ছে সেটা যেন মানুষ চিন্তা করতে না পারে, সেদিকে যাতে মানুষের দৃষ্টি না থাকে সে কারণেই এই পদক্ষেপগুলো নেয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App