×

বিনোদন

জন্মদিনে মালদ্বীপের নোনা জলে ক্যাটরিনা-ভিকি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুলাই ২০২২, ১২:৪৫ পিএম

জন্মদিনে মালদ্বীপের নোনা জলে ক্যাটরিনা-ভিকি
জন্মদিনে মালদ্বীপের নোনা জলে ক্যাটরিনা-ভিকি

চলতি বছর ৩৯ বছরে পা রেখেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এ উপলক্ষ্যে পরিবার ও ঘনিষ্ঠজনদের সঙ্গে মালদ্বীপে চলতি বছর জন্মদিন উদযাপনের জন্য গেছিলেন। ভিকি কৌশলকে বিয়ের পর এটাই প্রথম জন্মদিন সালমান খানের সাবেক এই প্রেমিকার। সামাজিক যোগাযোগ মাধ্যমে জন্মদিনের বিশেষ কিছু মুহূর্তের ছবিও পোস্ট করেছেন তিনি।

ক্যাটরিনার সঙ্গে মালদ্বীপে বসে ভিকি কৌশলও ছবি পোস্ট করেছেন। ছবিতে এই তারকা দম্পতিকে দুধ সাদা বিছানায় বসে থাকতে দেখা যায়। পড়ন্ত সূর্যের আলো, একে অপরের হাতে হাত রেখেছেন। রোমান্টিক ছবি। দুজনের পরনে ধবধবে সাদা পোশাক। তাদের ছবি দেখে মুগ্ধ হচ্ছেন সামাজিক যোগাযোগের মাধ্যম ব্যবহারকারীরা। খবর হিন্দুস্তান টাইমসের।

এদিকে, মালদ্বীপ ট্যুরে বন্ধুদের সঙ্গেও আনন্দের মুহূর্তের টুকরো ভিডিয়ো শেয়ার করেছেন ক্যাটরিনা। ওয়াটার স্লাইড সকলে একসঙ্গে উপভোগ করছেন সেই ছবি শেয়ার করেছেন বলি ডিভা।

জমজমাট জন্মদিন উদযাপনে মেতে উঠেছিলেন অভিনেত্রী। ভিকি কৌশল, সেবাস্তিয়ান, ইলিয়ানা ডিক্রুজ, ইসাবেলা, সানি কৌশল, শর্বরী ওয়াঘ, আনন্দ তিওয়ারি ও মিনি মাথুরের দেখা মিলেছে মালদ্বীপে ক্যাটরিনার জন্মদিনের ছবিতে।

শীঘ্রই সালমান খানের বিপরীতে ক্যাটরিনাকে ‘টাইগার থ্রি’ ছবিতে দেখা যাবে। বর্তমানে শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’ সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। এই ছবির মাধ্যমে প্রথমবার বিজয় সেতুপতির সঙ্গে অভিনয়ের সুযোগ পেলেন তিনি। তার হাতে ‘ফোন ভূত’ও রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App