×

বিনোদন

‘ব্যোমকেশ হত্যামঞ্চ’ ছবিতে রহস্যভেদ করতে আসছেন আবির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জুলাই ২০২২, ০৯:২৭ এএম

‘ব্যোমকেশ হত্যামঞ্চ’ ছবিতে রহস্যভেদ করতে আসছেন আবির

‘ব্যোমকেশ হত্যামঞ্চ’ সিনেমার টিজার

‘ব্যোমকেশ হত্যামঞ্চ’ ছবিতে রহস্যভেদ করতে আসছেন আবির

‘ব্যোমকেশ গোত্র’ মুক্তির চার বছরের মাথায় আবারও ব্যোমকেশ চরিত্রে বড় পর্দায় আসছেন টলিউড অভিনেতা আবির চট্টোপাধ্যায়। আগামী ১১ আগস্ট মুক্তি পাবে ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’।

এই সিনেমায় আবিরের বিপরীতে দেখা যাবে সোহিনী সরকারকে। তবে চমক হিসেবে থাকছেন পাওলি দাম। সিনেমাটি পরিচালনা করেছেন অরিন্দম শীল। এছাড়া, তার সঙ্গে যৌথভাবে সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ রচনায় ছিলেন পদ্মনাভ দাশগুপ্ত। সঙ্গীত পরিচালনায় ছিলেন বিক্রম ঘোষ।

‘ব্যোমকেশ হত্যামঞ্চ’র গল্পে দেখা যাবে, নাটক মঞ্চস্থ হওয়ার মাঝেই খুন! সেই মঞ্চেই হত্যা রহস্য সমাধান করবেন ব্যোমকেশ বক্সী। ১৯৭১ সালের নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে লেখা এই সিনেমার গল্প। একটি নাটকের মঞ্চ থেকে গল্পের শুরু। ভরা প্রেক্ষাগৃহে নাটকের মঞ্চে একটি খুন হয়। আর সেই খুনের নেপথ্যে কী লুকিয়ে রয়েছে? এরপরই মামলার গভীরে প্রবেশ করে ব্যোমকেশ। এরই মধ্যে প্রকাশ পেয়েছে এই সিনেমার টিজার।

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘বিশুপাল বধ’ অবলম্বনে নির্মিত ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’। অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন কিঞ্জল নন্দ, অনুশা বিশ্বনাথন এবং অর্ণ মুখোপাধ্যায়। পরিচালনা করছেন অরিন্দম শীল এবং অন্যরা।

https://youtu.be/iJrSBQjR9Q8

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App