×

সারাদেশ

নিয়ন্ত্রণ হারিয়ে বাড়ির মধ্যে ঢুকে পড়ল বাস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জুলাই ২০২২, ১১:৪৬ এএম

নিয়ন্ত্রণ হারিয়ে বাড়ির মধ্যে ঢুকে পড়ল বাস

বরগুনার পাথরঘাটায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাড়িতে ঢুকে পড়ে বিআরটিসি বাস। ছবি: ভোরের কাগজ

নিয়ন্ত্রণ হারিয়ে বাড়ির মধ্যে ঢুকে পড়ল বাস

বরগুনার পাথরঘাটায় সোমবার নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাড়িতে ঢুকে পড়ে বিআরটিসি বাস। ছবি: ভোরের কাগজ

নিয়ন্ত্রণ হারিয়ে বাড়ির মধ্যে ঢুকে পড়ল বাস

বরগুনার পাথরঘাটায় নিয়ন্ত্রণ হারায় একটি বিআরটিসি বাস। ছবি: ভোরের কাগজ

১৮ জুলাই সোমবার রাত তিনটার দিকে একটি বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাথরঘাটার কিরণপুর বাসস্ট্যান্ড সংলগ্ন একটি বাড়িতে ঢুকে পড়েছে। ঘটনা সংঘটিত হওয়ার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন।

পদ্মা সেতু চালু হওয়ার পর বাসটি পাথরঘাটা-ঢাকা সড়কপথে চলাচল করছিল। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। সোমবার ভোরে উৎসুক জনতা বাসটির চারপাশে ভিড় জমিয়ে চালকের উদাসীনতার অভিযোগ করেছেন। ঘটনার সময় মাত্র তিনজন যাত্রী থাকায় বড় ধরনের হতাহতের ঘটনা ঘটেনি।

[caption id="attachment_358959" align="aligncenter" width="700"] বরগুনার পাথরঘাটায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাড়িতে বিআরটিসি বাস ঢুকে পড়ে। ছবি: ভোরের কাগজ[/caption]

তবে ওই বাড়ির মালিক আব্দুর রাজ্জাক জানিয়েছেন, রাতে আশপাশের বাসিন্দারা আতঙ্কগ্রস্ত হয়ে পরে। এছাড়া, গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে।

[caption id="attachment_358963" align="aligncenter" width="700"] বরগুনার পাথরঘাটায় নিয়ন্ত্রণ হারায় একটি বিআরটিসি বাস। ছবি: ভোরের কাগজ[/caption]

এ প্রসঙ্গে স্থানীয় ইউপি সদস্য শাজাহান মিয়া বলেন, কীভাবে বিআরটিসির এই এসি বাস দুর্ঘটনার শিকার হলো সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App