×

খেলা

কোহলিকে আইপিএলে বিশ্রাম নেয়ার পরামর্শ কপিলের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুলাই ২০২২, ০২:২৪ পিএম

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির সময়টা এখন ভালো যাচ্ছে না। ইংল্যান্ডের বিপক্ষে এক রানও সংগ্রহ করতে পারেননি। আবার তিন বছর ধরে সেঞ্চুরি করতে না পারার ব্যর্থতায় সর্বত্রই হচ্ছেন সমালোচিত। উইন্ডিজ সিরিজ থেকে এরই মধ্যে তাকে বিশ্রাম দেয়া হয়েছে। আর একে পুঁজি করেই বিবৃতি দিয়েছেন ভারতীয় জাতীয় দলের সাবেক অধিনায়ক কপিল দেব।

তাতে কোহলির ওপর চটে গিয়ে লিখেছেন, দেশের খেলায় বিশ্রাম কেন? বিশ্রাম নিতে হয় তো আইপিএলে নাও। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

উইন্ডিজ সিরিজে বিরাট কোহলির না থাকা নিয়ে উঠছে প্রশ্ন। ফর্মহীনতার কারণে, নাকি চোট থেকে বাঁচাতে তাকে রাখা হয়নি, সেই বিষয়ে নির্বাচকরা মুখ খোলেননি। সম্প্রতি এবিপি নিউজের সঙ্গে এক সাক্ষাৎকারে কপিল দেবকে প্রশ্ন করা হয়েছিল এই বিষয়ে। জবাবে তিনি বলেছেন, সে অনেক বড় এক ক্রিকেটার। বিশ্রাম দিচ্ছেন আপনি যদি তাকে বিশ্রাম দিয়ে থাকেন তাহলে সেটা বড় কথা নয়। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল সে কী করে ফর্মে ফিরবে।

তিনি আরও বলেন, কোহলির বয়স মাত্র ৩৪ বছর। তবে এরপরও বিশ্রামের কথা বললে আমার অদ্ভুত লাগে। তিনি যদি বিশ্রাম নিতে চান তবে আইপিএলে নিতে পারেন, দেশের খেলায় কেন? হ্যাঁ, আমি বলেছি যদি রান না করে, ছন্দে না থাকে তাহলে তাকে বাদ দেওয়া উচিত। তবে আমার বিশ্বাস, কোহলির কঠোর পরিশ্রম করে দলে ফিরে আসা উচিত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App