নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

হার্ট অ্যাটাক করে হাসপাতালে মীরাক্কেল খ্যাত জামিল

পরের সংবাদ

কোনাবাড়ী উড়ালসড়কে দুর্ঘটনায় তিন তরুণ নিহত

প্রকাশিত: জুলাই ১৫, ২০২২ , ৪:২৯ অপরাহ্ণ আপডেট: জুলাই ১৫, ২০২২ , ৪:৩০ অপরাহ্ণ

গাজীপুরের কোনাবাড়ীতে উড়ালসড়কের ওপর প্রাইভেট কার ও মোটরসাইকেলের সংঘর্ষে তিন তরুণ নিহত হয়েছেন। আজ শুক্রবার (১৫ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ী মরিচা গ্রামের আয়নাল হকের ছেলে রাজু আহমেদ (২৭), নীলফামারী সদর এলাকার মো. শাহিন (৩০) ও গাজীপুরের দেওয়ালিয়া বাড়ি এলাকার শামিম হোসেন (২৫)। এ ঘটনায় নিহত রাজুর মেয়ে রাইসা আক্তার (২) গুরুতর আহত হয়েছে। দুর্ঘটনার পর ওই প্রাইভেট কারের চালক আশরাফুল আলমকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, আশরাফুল আলম প্রাইভেট কার চালিয়ে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলেন। এ সময় একটি মোটরসাইকেলে শাহিন, শামিম, রাজু ও রাজুর মেয়ে রাইসা আক্তার গাজীপুরের দিকে যাচ্ছিলেন। কোনাবাড়ী উড়ালসড়কের ওপর প্রাইভেট কার ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা শাহিন ও রাজু উড়ালসড়ক থেকে ছিটকে নিচে পড়ে যান। এ সময় শাহিন, শামিম ও রাজু ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত হয় একই মোটরসাইকেলে থাকা শিশু রাইসা আক্তার।

পরে আশপাশের লোকজন হতাহত ব্যক্তিদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শাহিন, শামিম ও রাজুকে মৃত ঘোষণা করেন। আহত রাইসাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়