×

জাতীয়

আইএসটিটি’র ছাত্রের মৃত্যু: ডিএনসিসির গাড়িচালক কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুলাই ২০২২, ০৪:৫৬ পিএম

গাড়ির ধাক্কায় ইনস্টিটিউট অব সায়েন্স ট্রেড অ্যান্ড টেকনোলজির (আইএসটিটি) বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী সাব্বির আহম্মেদ রকির মৃত্যুর মামলায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়িচালক আবদুস সালামকে কারাগারে পাঠানো হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৪ জুলাই) আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা কাফরুল থানার উপ-পরিদর্শক (নিরস্ত্র) ভাস্কর রায়। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী সাজেদা বেগম (ঝুমুর) জামিনের আবেদন করেন। তবে শুনানির জন্য সময় আবেদন করেন তিনি। এরপর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালত জামিন শুনানির জন্য আগামি ২০ জুলাই দিন ধার্য করে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে, বুধবার ১৩ জুলাই বিকেল সাড়ে চারটার দিকে সাব্বির তার বন্ধুর মোটরসাইকেল চালিয়ে কাফরুল থানাধীন মিরপুর-১৩ পুলিশ স্টাফ কলেজের মেইন গেইটের বিপরীত পাশে রাস্তার ওপর নেয়ার জন্য দাঁড়িয়ে ছিল। এ অবস্থায় পেছন দিক থেকে উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির চালক আবদুস সালাম দ্রুত ও বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে এসে সাব্বিরের মোটরসাইকেলে সজোরে ধাক্কা মেরে মোটরসাইকেলসহ ফেলে দেয়। পরে গুরুতর আহত অবস্থায় সাব্বিরকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় রাতেই সাব্বিরের বাবা বাচ্চু মিয়া কামরুল থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App