সগিরা মোর্শেদ হত্যার সাক্ষ্যগ্রহণ পেছাল

আগের সংবাদ

কুলাউড়ায় নিখোঁজের ১৮ ঘণ্টা পর জেলের মরদেহ উদ্ধার

পরের সংবাদ

দিরাইয়ে ঝড়ের কবলে নৌকাডুবিতে একজনের মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুলাই ১৪, ২০২২ , ৫:১৬ অপরাহ্ণ আপডেট: জুলাই ১৪, ২০২২ , ৫:২৩ অপরাহ্ণ

সুনামগঞ্জের দিরাইয়ে চাপতির হাওরে নৌকাডুবির ঘটনায় মুজিবুর রহমান (৫০) নামে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে চাপতির হাওরের কালীভুই বিলের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মুজিবুর দিরাই পৌরসভার চণ্ডিপুর গ্রামের শফিক উদ্দিন রাজার ছেলে। ফায়ার সার্ভিসের ডুবুরি দলের প্রধান কবির মিয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, চাপতির হাওরে বুধবার রাতে ঝড়ের কবলে পড়ে নৌকাডুবির ঘটনা ঘটে। এ সময় নৌকায় থাকা তিনজনের মধ্যে একজন জীবিত থাকলেও দুজন নিখোঁজ হন। তার মধ্যে একজনের লাশ উদ্ধার করা হয়।

এর আগে, বুধবার রাত ৯টার দিকে ঝড়ের কবলে পড়া একই নৌকায় অবস্থানকরা পারভেজ (২৫) নামে অন্য একজনকে মুমূর্ষু অবস্থায় জীবিত উদ্ধার করে স্থানীয় একটি নৌকার চালকেরা। পরে চিকিৎসার জন্য দিরাই হাসপাতালে ভর্তি করা হয় পারভেজকে।

খোঁজ নিয়ে জানা গেছে, হাঁসের জন্য খাবার সংগ্রহ করতে ছোট নৌকা করে চাপতির হাওরে যায় তারা। বুধবার সন্ধ্যায় হঠাৎ ঝড়ে আফালে উত্তাল হয়ে উঠে চাপতির হাওর।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়