×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

লুইপা-পাপনের ‘হারিয়ে গেলাম’-এ নুসরাত-যশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুলাই ২০২২, ০৩:৩৩ পিএম

লুইপা-পাপনের ‘হারিয়ে গেলাম’-এ নুসরাত-যশ

‘হারিয়ে গেলাম’ গানের ভিডিওতে একটি প্রণয়ী দৃশ্যে টলিউড হার্টথ্রব নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত

লুইপা-পাপনের ‘হারিয়ে গেলাম’-এ নুসরাত-যশ

ঈদুল আজহা উপলক্ষে টিএম রেকর্ডস থেকে প্রকাশিত হতে যাচ্ছে নতুন গান ‘হারিয়ে গেলাম’।

তাপসের কথা, সুর ও সঙ্গীতায়োজনে ওই গানে কণ্ঠ দিয়েছেন বাংলাদেশ ও ভারতের জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী লুইপা ও পাপন। মিউজিক ভিডিওর ফ্রেমে চমক হিসেবে রোমান্সে বন্দী হয়েছেন টলিউডের হার্টথ্রব তারকা যুগল নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত।

বৃহস্পতিবার (৭ জুলাই) সন্ধ্যায় প্রকাশিত হয়েছে গানটির টিজার। ৩৬ সেকেন্ডের টিজারে বর-কনের বেশে লুইপা ও পাপনের সুরের ইন্দ্রজালে জড়িয়েছেন নুসরাত ও যশ। ফারজানা মুন্নির প্রযোজনা ও স্টাইলিংয়ে গানটি নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ।

গানটির টিজার দেখুন : হারিয়ে গেলাম হৃদয়ে তোমার

গানটি নিয়ে কথা শুরু হলে লুইপা বলেন, এই গান আমার সঙ্গীতজীবনের অমূল্য অর্জন। গানটি যদি আমার লেখা ও সুর হতো আমি তা কাউকে দিতাম না- নিজের কাছেই রেখে দিতাম। তাপস ভাই অনেক বড় মনের মানুষ, তিনি সত্যিই প্রমাণ করেছেন- তিনি আমাদের সঙ্গীত জগতের অভিভাবক। আমি মনে করি তার গানগুলো গাইতে পারা আমার জন্য আশীর্বাদ।

যাত্রা শুরুর পর থেকেই দারুণ সব গানে একের পর এক চমক যুক্ত করে ইতোমধ্যেই দর্শক-শ্রোতা হৃদয়ের অন্তঃস্থলে পৌঁছেছে টিএম রেকর্ডস। বাংলা গানকে আন্তর্জাতিক মানে বিশ্বময় উপস্থাপনের অঙ্গীকার নিয়ে পথ চলা টিএম রেকর্ডসের গানগুলো ইতিমধ্যেই পৌঁছেছে কোটি শ্রোতার কানে।

প্রতিষ্ঠানটি জানায়, তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার (৮ জুলাই) রাত আটটায় ‘হারিয়ে গেলাম’ গানটি প্রকাশিত হতে যাচ্ছে টিএম রেকর্ডসের ইউটিউব চ্যানেলে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App