×

বিনোদন

‘কফি উইথ করণ’-এর জন্য টাকা চেয়েছিলেন রণবীর!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুলাই ২০২২, ১০:৫৪ এএম

‘কফি উইথ করণ’-এর জন্য টাকা চেয়েছিলেন রণবীর!
‘কফি উইথ করণ’-এর জন্য টাকা চেয়েছিলেন রণবীর!

রণবীর-করণ

‘কফি উইথ করণ’-এর ৭ নম্বর সিজনের প্রথম অতিথি আলিয়া ভাট। তবে সঙ্গে বর রণবীর কাপুর নয়, বরং সহঅভিনেতা রণবীর সিং। অনেকেই ভেবেছিলেন জুটিতে প্রথমবার কফি কাউচে বসবেন ‘রালিয়া’ জুটি। নিজেদের প্রেমের গল্প শোনাবেন। তবে সে আশায় পানি ঢেলেছে চ্যাট শো-র প্রোমো আগেই। তবে এবার জানা গেল, রণবীর এই বিতর্কিত শো-তে আসাতে আসলে নাকি রাজিই হননি!

আগের সিজনে রণবীর কাপুরকে দেখা গিয়েছিল রণবীর সিং এর সঙ্গে। এছাড়াও করিনা কাপুর খানের সঙ্গেও শো-তে এসেছিলেন অভিনেতা। ২০১০ সালে ডেবিউ হয়েছিল কফি কাউচে, সঙ্গে ছিলেন ইমরান খান।

এক সাক্ষাৎকারে করণ ফাঁস করেছেন রণবীর কাপুরের তার শো-তে না আসার আসল কারণ। পরিচালক-প্রযোজক বলেন, ও আমার খুব ভালো বন্ধু। ও বলে, আমি যদি কিছু বলি, গড়বড় হয়ে যাবে। এরপর ও আমার পিছনে লাগার জন্য বলে, তুমি এই শো থেকে যত টাকা পাচ্ছ, আমাকেও তা দিতে হবে। তাহলে আমি আসব।

করণ মজার ছলে আরও জানান, আমি এরপর রণবীরকে বলি, কেন আমি তোমাকে টাকা দেব। কোনও টাকা দেব না। তোমাকে আমি সিনেমার জন্য যথেষ্ট টাকা দিচ্ছি। এটাকে আমি সম্মান করি। কেউ আমার ভালো বন্ধু বলেই তাকে এই শো-তে আসতে হবে না। বরং তারা তখনই শো-তে আসবে যখন তাদের ইচ্ছে হবে।

আলিয়া-রণবীরের পরের ছবি ‘ব্রহ্মাস্ত্র’-র প্রযোজনা করেছেন করণ জোহর। সেপ্টেম্বরে মুক্তি পাচ্ছে ছবিখানা। শীঘ্রই বাবা হতে চলেছেন বলিউডের এই ক্যাসানোভা। আলিয়া দিনকয়েক আগেই খবর দিয়েছেন নিজের প্রেগন্যান্সির, বিয়ের আড়াই মাসের মাথায়। সুত্র : হিন্দুস্তান টাইমস।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App