×

বিনোদন

২৭ বছর পর একসঙ্গে সিনেমায় শাহরুখ-সালমান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুলাই ২০২২, ১১:২৭ এএম

২৭ বছর পর একসঙ্গে সিনেমায় শাহরুখ-সালমান

বলিউডের দুই অভিনেতা শাহরুখ খান ও সালমান খান

২৭ বছর পর একসঙ্গে সিনেমায় শাহরুখ-সালমান

২৭ বছর পর একসঙ্গে একই পর্দায় দেখা যাবে বলিউডের দুই জীবন্ত কিংবদন্তি অভিনেতা শাহরুখ খান ও সালমান খান। টাইগার ও পাঠানকে এক জায়গায় আনার এই কাজ শুরু করেছেন চিত্রনাট্যকার আদিত্য চোপড়া।

যশ রাজ ফিল্মসের এক ছবিতে এই দুই অভিনেতা একসঙ্গে অভিনয় করবেন বলে গুঞ্জন রটেছে। যদিও গুঞ্জন নিয়ে সংস্থাটি কথা বলতে নারাজ। খবর হিন্দুস্তান টাইমসের।

পিঙ্কভিলায় প্রকাশিত এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, টাইগার ও পাঠানকে মিলিয়ে দিতে চলেছেন পরিচালক ও চিত্রনাট্যকার আদিত্য চোপড়া। বেশ কয়েক বছর ধরেই এই ভাবনা নিয়ে ঘুরছেন এই পরিচালক। তাই দীর্ঘ কয়েক দশক পর পূর্ণদৈর্ঘ্যের কোনো ছবিতে শাহরুখ ও সালমানকে একসঙ্গে।

এর আগে ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘করন-অর্জুন’ ছবির পর আর কোনো ছবিতেই তাদের দেখা যায়নি। যদিও ‘কুছ কুছ হোতা হ্যায়’ ও ‘হাম তুমহারে হ্যায় সনম’ ছবি দুটিতে অপ্রধান বা অতিথি চরিত্রে সালমান খানের দেখা মিলেছে।

আগামী বছর ‘পাঠান’, ‘ডানকি’, ‘জওয়ান’ ছবিতে দেখা যাবে শাহরুখ খানকে। চার বছর বড় পর্দা থেকে গায়েব থাকার পর এই তিন ছবিতে দেখা যাবে তাকে। সম্প্রতি ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ ছবিতেও বিশেষ চরিত্রে দেখা গেছে তাকে।

এছাড়া, সালমান খান অভিনীত ‘টাইগার ৩’ ছবিতেও ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সেই সঙ্গে বলিউড ভাইজানকে ‘পাঠান’ ছবিতে গৌণ ভূমিকায় দেখা যাবে। অন্যদিকে, সালমান খানের হাতে এখন রয়েছে ‘টাইগার ৩’, ‘ভাইজান’, ‘নো এন্ট্রি ২’ এর মতো ছবি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App