×

সারাদেশ

ছাতকে প্রধানমন্ত্রীর উপহার পেলো ৫৭৫ পরিবার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুলাই ২০২২, ০৬:০১ পিএম

ছাতকে প্রধানমন্ত্রীর উপহার পেলো ৫৭৫ পরিবার

ভোক্তভোগী পরিবারের মাঝে ত্রাণের টাকা হস্তান্তর করেছেন উপজেলা প্রশাসন। ছবি: ভোরের কাগজ

ছাতকে বন্যায় ক্ষতিগ্রস্থ ঘরবাড়ি সংস্কারের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে প্রাপ্ত অর্থ ৫৭৫টি হতদরিদ্রের পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ সম্পন্ন হয়েছে। উপজেলার বন্যা কবলিত হতদরিদ্র মানুষের ক্ষতিগ্রস্থ ঘরবাড়ি মেরামত জন্য ‘প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল' থেকে প্রাপ্ত অর্থ বাড়ি বাড়ি গিয়ে ঘর পরির্দশন পূর্বক ভোক্তভোগীর টিপ সই নিয়ে টাকা হস্তান্তর করেছেন উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (৫ জুলাই) উপজেলার ১টি পৌরসভা ও ১৩টি ইউনিয়নের স্থানীয় চেয়ারম্যান, ওয়ার্ড মেম্বার ওয়ার্ড সদস্যা, সরকারি একজন ট্যাগ অফিসার, ইউনিয়ন বিট পুলিশের এসআই সহ গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ হত দরিদ্র পরিবারের মধ্যে দশহাজার টাকা খামে করে বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মামুনুর রহমান সহ স্থানীয় জন প্রতিনিধি।

ছৈলা আফজালাদ ইউনিয়নের চেয়ারম্যান গয়াস আহমদ জানান, ৩০টি হতদরিদ্র পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নগদ ৩লক্ষ টাকা বাড়ী বাড়ী গিয়ে দিয়েছি। গতকাল ও আজ এই দুদিনে সব শেষ করেছি। অসহায় মানুষজন মহা খুশি।

উপজেলা নির্বাহী অফিসার মো. মামুনুর রহমান জানিয়েছেন সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবার সমূহের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে ৫৭৫পরিবারের ১০ হাজার টাকা করে উপজেলার ১টি পৌরসভা ও ১৩টি ইউপি চেয়ারম্যান দের কাছে হস্তান্তর করা হয়েছে। জনপ্রতিনিধিরা বাড়ী বাড়ী গিয়ে ঘর দেখে সেই অর্থ বিতরণ করবেন। আগামী কালকের মধ্যে বিতরণ সমাপ্তি হয়ে যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App