×

বিনোদন

সঞ্জয় লীলা বানশালিকে নিয়ে এ কি বললেন রণবীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুলাই ২০২২, ০৯:৫৪ এএম

সঞ্জয় লীলা বানশালিকে নিয়ে এ কি বললেন রণবীর

রণবীর কাপুর ও সঞ্জয় লীলা বানসালি

সঞ্জয় লীলা বানশালিকে নিয়ে এ কি বললেন রণবীর

কাপুর পরিবারের চার নম্বর প্রজন্মের তারকা তিনি। বংশ পরম্পরা মেনেই পা রেখেছেন বলিউডে। সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রাখেন রণবীর কাপুর। তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকদের কৌতুহলের শেষ নেই। রণবীর-আলিয়ার বিয়ের রেশ কাটতে না কাটতেই মিলেছে তাদের সন্তানের আগমন বার্তা। তাই নিয়ে বলিউডে বেঁধেছে হইচই কাণ্ড।

এতকিছুর মধ্যেও হঠাৎ করেই ভাইরাল হয়েছে বলিউড তারকা রণবীর কাপুরের পুরনো একটি সাক্ষাৎকার। যেখানে সঞ্জয় লীলা বনশালির সঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করে নিয়েছেন ঋষি কাপুরের এই সন্তান। খবর হিন্দুস্তান টাইমসের।

সঞ্জয় লীলা বনশালিরই ছবি ‘সাওরিয়া’ (২০০৭) দিয়ে অভিনয়জীবন শুরু করেন রণবীর। ওই সময় তার বিপরীতে ছিলেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। তবে এটা অনেকেই জানেন না বানশালির সঙ্গে রণবীরের সম্পর্ক বেশ পুরোনো। ‘ব্ল্যাক’ সিনেমায় বনশালির সহকারী পরিচালক হিসেবে নিযুক্ত ছিলেন তিনি। সেই অভিজ্ঞতার কথা বলতে গিয়ে রণবীর জানান, সেটে আমাকে কোনো সুবিধে দেয়া হতো না। সঞ্জয় সবার সঙ্গে যেমন, আমার সঙ্গেও একই ব্যবহার করতেন। এমনকি শাস্তিস্বরূপ দীর্ঘক্ষণ নিলডাউনও করিয়ে রাখতেন। মারধর করতেন, গালাগালি করতেন। আমার মনে হয় ওই শক্ত ব্যবহারের জন্যই আমি আজ পৃথিবীর সঙ্গে লড়াইয়ের ক্ষমতা পেয়েছি।

গত চার বছর ধরে রুপালি পর্দায় দেখা যাচ্ছে না রণবীরকে। সর্বশেষ ‘সঞ্জু’ ছবিতে তাকে দেখা গেছিল। চলতি মাসেই মুক্তি পাবে ‘শামশেরা’ ছবি। এরপর আলিয়ার সঙ্গে অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ছবি মুক্তি পেতে চলেছে ৯ সেপ্টেম্বর। পাঁচ বছরের অপেক্ষা শেষে রুপালি পর্দায় ধরা পড়বে রণবীর-আলিয়ার রোমান্স।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App