×

খেলা

ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান রোনালদো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুলাই ২০২২, ১১:০৪ এএম

ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদো। ফাইল ছবি

ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে যেতে চান ক্রিশ্চিয়ানো রোনালদো। তাকে ছেড়ে দিতে আবেদন করেছেন পর্তুগিজ তারকা। রোনালদো মনে করেন তার দল ছেড়ে যাওয়ার সময় হয়েছে। ম্যানচেস্টার এই বিষয় নিয়ে কোনও কথা বলতে চায়নি।

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের সূত্র অনুযায়ী, ম্যানচেস্টারকে ইতিমধ্যেই রোনালদো বলেছেন তাকে ছেড়ে দিতে। আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবে না ম্যানচেস্টা। সেই কারণেই রোনালদো দল ছাড়তে চান বলে জানা গিয়েছে। রিয়াল মাদ্রিদ, জুভেন্টাসে সাফল্যের সঙ্গে খেলার পর তার পুরনো দল ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে এসেছিলেন রোনালদো। কিন্তু এই মৌসুমে প্রিমিয়ার লিগের ইতিহাসে সব থেকে খারাপ খেলেছে ম্যানচেস্টার। ষষ্ঠ স্থানে শেষ করে তারা। পেয়েছে মাত্র ১৬টি জয়। লিগজয়ী ম্যানচেস্টার সিটির সঙ্গে তাদের তফাত ছিল ৩৫ পয়েন্টের।

চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা অর্জন না করতে পারায় ম্যানচেস্টারকে নিয়ে খুশি নন রোনালদো। ইউরোপা লিগে খেলবে ম্যানচেস্টার। সেই লিগে কোনও দিন খেলেননি রোনালদো। সেই কারণেই ম্যানচেস্টারকে বলেছেন তাকে ছেড়ে দিতে। কোনও দল তাকে নিতে চাইলে ম্যানচেস্টারকে ছাড়ার জন্য বলেছেন রোনালদো। তিনি আরও তিন-চার বছর খেলতে চান। ম্যানচেস্টারের প্রতি তার সম্মান থাকলেও নতুন কোচ এরিক টেন হ্যাগের দল গঠনে অনেক বছর লাগবে বলে মনে করেন রোনালদো।

ম্যানচেস্টার কিছু দিন আগে জানিয়েছিল রোনালদোকে ছাড়া হবে না। রোনালদো নিজেও জানিয়েছিলেন যে তিনি ম্যানচেস্টারে খুশি। কিন্তু আগামী দিনে সেটাই হবে কি না, তা নিশ্চিত নয়। সুত্র : আনন্দবাজার পত্রিকা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App