×

জাতীয়

বাস টার্মিনালের সামনে অবৈধ পার্কিং বন্ধে অভিযান ডিএনসিসির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুলাই ২০২২, ০৬:২৮ পিএম

বাস টার্মিনালের সামনে অবৈধ পার্কিং বন্ধে অভিযান ডিএনসিসির

রবিবার গাবতলীতে টার্মিনালের সামনের রাস্তায় গাড়ি পার্কিং বন্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অঞ্চল-৪ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবেদ আলী। ছবি: ভোরের কাগজ

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) আওতাধীন মহাখালী বাস টার্মিনাল এবং গাবতলী বাস টার্মিনালের সামনের রাস্তায় অবৈধ পার্কিং বন্ধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়। যানজট নিরসনে এই অভিযান চলমান থাকবে।

রবিবার (৩ জুলাই) রাজধানীর মহাখালী বাস টার্মিনাল এলাকায় রাস্তায় অবৈধ পার্কিংয়ের বিরুদ্ধে ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট পারসিয়া সুলতানা প্রিয়াংকা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অভিযানকালে মোট ৫টি মামলায় ৭০০০ টাকা জরিমানা করা হয়। এসময় বাস চালকদের সতর্ক করে দেয়া হয় যেন কোনভাবে রাস্তায় গাড়ি পার্কিং না করা হয়।

এছাড়াও গাবতলীতে অবৈধভাবে টার্মিনালের সামনের রাস্তায় গাড়ি পার্কিং করে রাখায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩টি মামলায় ৬৫০০ টাকা জরিমানা করা হয়। অঞ্চল-৪ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবেদ আলী এই অভিযান পরিচালনা করেন।

উল্লেখ্য, ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম ২১জুন বাস রুট রেশনালাইজেশন কমিটির সভায় ঘোষণা করেন মহাখালী এবং গাবতলী বাস টার্মিনালের সামনের রাস্তায় অবৈধভাবে কোন গাড়ি দাঁড়িয়ে থাকতে পারবে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App