ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে ফের মামলা

আগের সংবাদ

বিদায়ী অর্থবছরে রেমিট্যান্স কমেছে ১৫ শতাংশ

পরের সংবাদ

সরিষাবাড়ীতে মসলা বাটার শিল দিয়ে মেয়েকে হত্যা করল মা

প্রকাশিত: জুলাই ৩, ২০২২ , ৫:২০ অপরাহ্ণ আপডেট: জুলাই ৪, ২০২২ , ৮:৪৮ অপরাহ্ণ

জামালপুরের সরিষাবাড়ীতে মোহনা নামে ৭ বছরের শিশু কন্যাকে প্রথমে গলায় কাপড় পেচিয়ে ও পরে পাথর দিয়ে আঘাত করে হত্যা করেছে পাষণ্ড মা। রবিবার (৩ জুলাই) সকালে উপজেলার ভাটারা ইউনিয়নের কুটুরিয়া মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শিশু মোহনা স্থানীয় চন্দনপুর প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থী ছিল। এ ঘটনায় ঘাতক মা বেদেনা বেগমকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, ২ সন্তানের জনক মোহাম্মদ আলী ২ বছর ধরে সৌদি প্রবাসী। মোহনার মা বেদেনা বেগম (২৮) প্রায় ৬ মাস আগে সড়ক দূর্ঘটনায় আহত হওয়ার পর থেকে মানসিক ভাবে কিছুটা ভারসাম্যহীন হয়ে পড়েছিলো। বিভিন্ন সময় নিজে আত্মহত্যা করার চেষ্টাও করেছিলো। তারই ধারাবাহিকতায় রবিবার সকালে মোহনা বাড়ীর পাশে সহপাঠীদের সাথে খেলা করছিলো।

এসময় বেদেনা বেগম তাকে ঘরে ডেকে নিয়ে যায়। ঘরে নিয়ে প্রথমে গলায় কাপড় পেচিয়ে মারার চেষ্টা করে। এতেও মৃত্যু না হলে ঘরে থাকা মসলা পিসার পাথরের শিল দিয়ে মাথায় কয়েকবার আঘাত করে হত্যা করে। হত্যার কিছুক্ষণ পর নিজেই আশেপাশের সবাইকে ডেকে হত্যার কথা জানায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ঘাতক মা বেদেনা বেগমকে আটক করে থানায় নিয়ে যায় ।

এ বিষয়ে থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মজিদ বলেন, মেয়েকে হত্যার ঘটনায় মা বেদেনা বেগমকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে মেয়েকে হত্যার কথা স্বীকার করেন তিনি। শিশু কন্যা মোহনার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে৷

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়