১৪ দেশের কূটনীতিকদের সঙ্গে ইসির বৈঠক

আগের সংবাদ

অংশগ্রহণমূলক নির্বাচনের প্রত্যাশা ১৪ দেশের রাষ্ট্রদূতের

পরের সংবাদ

বাস টার্মিনালের সামনে অবৈধ পার্কিং বন্ধে অভিযান ডিএনসিসির

প্রকাশিত: জুলাই ৩, ২০২২ , ৬:২৮ অপরাহ্ণ আপডেট: জুলাই ৩, ২০২২ , ৬:২৮ অপরাহ্ণ

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) আওতাধীন মহাখালী বাস টার্মিনাল এবং গাবতলী বাস টার্মিনালের সামনের রাস্তায় অবৈধ পার্কিং বন্ধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়। যানজট নিরসনে এই অভিযান চলমান থাকবে।

রবিবার (৩ জুলাই) রাজধানীর মহাখালী বাস টার্মিনাল এলাকায় রাস্তায় অবৈধ পার্কিংয়ের বিরুদ্ধে ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট পারসিয়া সুলতানা প্রিয়াংকা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অভিযানকালে মোট ৫টি মামলায় ৭০০০ টাকা জরিমানা করা হয়। এসময় বাস চালকদের সতর্ক করে দেয়া হয় যেন কোনভাবে রাস্তায় গাড়ি পার্কিং না করা হয়।

এছাড়াও গাবতলীতে অবৈধভাবে টার্মিনালের সামনের রাস্তায় গাড়ি পার্কিং করে রাখায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩টি মামলায় ৬৫০০ টাকা জরিমানা করা হয়। অঞ্চল-৪ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবেদ আলী এই অভিযান পরিচালনা করেন।

উল্লেখ্য, ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম ২১জুন বাস রুট রেশনালাইজেশন কমিটির সভায় ঘোষণা করেন মহাখালী এবং গাবতলী বাস টার্মিনালের সামনের রাস্তায় অবৈধভাবে কোন গাড়ি দাঁড়িয়ে থাকতে পারবে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়