যুক্তরাষ্ট্রে আসামি ধরতে গিয়ে ৩ পুলিশ নিহত

আগের সংবাদ

করোনায় দুই মৃত্যুর দিনে শনাক্ত ১৯০২, হার ১৫.৫৩

পরের সংবাদ

পাকিস্তানে বাস খাদে পড়ে নিহত ১৯

প্রকাশিত: জুলাই ৩, ২০২২ , ৪:৪৮ অপরাহ্ণ আপডেট: জুলাই ৩, ২০২২ , ৪:৪৮ অপরাহ্ণ

পাকিস্তানে যাত্রীবাহি বাস খাদে পড়ে ১৯ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত আরও ১১ জন। রোববার সকালে দেশটির বেলুচিস্তান প্রদেশের জোব জেলায় এই দুর্ঘটনা ঘটে। খবর দ্য ডনের।

প্রতিবেদনে বলা হয়েছে, ৩০ জনেরও বেশি যাত্রী নিয়ে বাসটি রাজধানী ইসলামাবাদ থেকে কোয়েটার দিকে যাচ্ছিল। পথিমধ্যে বাসটি খাদে পড়ে গেলে হতাহতের এই ঘটনা ঘটে। দুর্ঘটনার পর টেলিভিশনের ফুটেজে ঘটনাস্থলে উদ্ধারকর্মীদেরকে রক্তাক্ত যাত্রীদের সাহায্য করতে দেখা গেছে। অন্য একটি দৃশ্যে, দুর্ঘটনাকবলিত বাসের ধ্বংসাবশেষ দেখা গেছে।

বেলুচিস্তানের শেরানীর সহকারী কমিশনার মেহতাব শাহ ডন ডটকমকে জানান, ধনা সার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তিনি বলেন, দ্রুত গতিতে চলার সময় বাসটি খাদে পড়ে যায়। এতে ১৯ যাত্রী নিহত ও ১১ জন আহত হয়। শাহ আরও বলেন, উদ্ধারকারী দলগুলি দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে ছুটে যায়। মৃতদেহগুলিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং তাদের পরিচয় শনাক্ত করার প্রক্রিয়া চলছে। জোবের সিভিল হাসপাতালের মেডিক্যাল সুপারিনটেনডেন্ট ডা. নুরুল হক জানান, আহতদের হাসপাতালে আনা হচ্ছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলেও তিনি জানান।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়