শাহরুখ খানকে হারিয়ে উচ্ছ্বসিত আলিয়া!

আগের সংবাদ

মন্ত্রিসভার বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

পরের সংবাদ

দ্বিতীয় টি-টোয়েন্টিতে রাতে নামবে মাহমুদুল্লাহ বাহিনী

প্রকাশিত: জুলাই ৩, ২০২২ , ১১:৫৯ পূর্বাহ্ণ আপডেট: জুলাই ৩, ২০২২ , ৫:২৫ অপরাহ্ণ

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষণা করেছেন ম্যাচ রেফারি। আজ রবিবার রাত সাড়ে ১১টায় দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে উভয় দল ফের মাঠে নামবে। এখানেও যে বৃষ্টি হানা দেবে না সেই নিশ্চয়তা দিতে পারছে না উইন্ডিজ আবহাওয়া বিভাগ। তবে আজ টাইগাররা মাঠে নামতে পারলে বেশ ভালো পারফরমেন্স করবেন- এমনটাই প্রত্যাশা ক্রিকেট ভক্তদের। হেড কোচ রাসেল ডমিঙ্গোও স্বীকার করেছেন, পরিত্যক্ত ম্যাচে খুব বাজে ক্রিকেট খেলেছে বাংলাদেশ দল। তবে পরের ম্যাচে ভালো করবে তার দল।

শনিবার ম্যাচ শেষে তিনি বলেন, ৪৫ রানে ২ উইকেট, আমাদের শুরু ভালো ছিল। এরপর খুব বাজে ক্রিকেট খেলেছি। তবে আমি নিশ্চিত পরের ম্যাচে আমরা ভালো করব। ছেলেদের লম্বা ফেরি যাত্রা করতে হয়েছে, শুক্রবার কোনো অনুশীলন করা সম্ভব হয়নি। আজকের খেলাও পরিত্যক্ত হয়ে গেল। তবু ১৩ ওভারের মতো খেলার সুযোগ পেলাম আমরা। আমি নিশ্চিত পরের ম্যাচে আরও ভালো পারফরম্যান্স দেখা যাবে।

বাংলাদেশ ওয়েস্ট ইন্ডিজ প্রথম টি-টোয়েন্টি ম্যাচ মাঠে গড়ানোর কিছুক্ষণ পর বৃষ্টির হানায় খেলা বন্ধ হয়। ম্যাচ চলাকালে প্রথম বৃষ্টি হানা দেওয়ার আগ পর্যন্ত ৭.৪ ওভারে বাংলাদেশ ৪ উইকেট হারিয়ে ৬০ রান সংগ্রহ করে। টাইগার ব্যাটারদের মধ্যে সাকিব আল হাসান ১৫ বলে ২৯ রান করে সাজঘরে ফিরেন। তার সংক্ষিপ্ত ইনিংসে দুটো চার এবং দুটো ছক্কার মার রয়েছে। লিটন দাস ১৪ বল মোকাবেলা করে ৯ রান করে আউট হন। তার ইনিংসে দুটো চারের মার রয়েছে।

এর আগে, দেরিতে হলেও অবশেষে মাঠে গড়ালো বাংলাদেশ উইন্ডিজ ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। উইন্ডিজ অধিনায়ক নিকোলাস পুরান টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায়। আউটফিল্ড ভেজা থাকায় এক ঘন্টা ৪০ মিনিট দেরিতে ম্যাচ শুরু হয়। ম্যাচ দেরিতে শুরু হওয়ায় দুই দলকে ১৬ ওভার করে ব্যাট করতে হবে।

মুনিম শাহরিয়ারকে নিয়ে এনামুল হক বিজয় টাইগারদের ইনিংসের গোড়াপত্তন করতে মাঠে নামেন। আকিল হোসেনের বলে দুই রান করে মূনিম শাহরিয়ার সাজঘরে ফিরে গেলে টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান ব্যাট করতে নামেন। এনামুল হক বিজয়ের সঙ্গে ভালই ছুটি গড়ে তোলেন তিনি। সাড়ে ছয় বছর পর টি-টোয়েন্টি দলে ফিরে ৯ বল মোকাবেলা করে ১৬ রান করে আউট হন এনামুল হক বিজয়। তার এই সংক্ষিপ্ত ইনিংসে তিনটি চার মেরেছেন।

যখন ৮ উইকেট হারিয়ে টাইগারদের স্কোর বোর্ডে ১০৫ রান। এরপর খেলা শুরুর অবস্থা তৈরি হলেও হাতে বেশি সময় না থাকায় দুই দলের অধিনায়কের মতামতের ভিত্তিতে ম্যাচ পরিত্যক্ত করা হয়।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়