×

জাতীয়

বিদেশে যাওয়া হলো না জাহাঙ্গীরের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জুলাই ২০২২, ১২:২৭ পিএম

রাজধানীর গুলিস্তানে যাত্রীবাহী বাসচাপায় জাহাঙ্গীর মাতব্বর (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় ঘাতক বাসটি জব্দ করা সম্ভব হলেও পালিয়েছে চালক।

আজ শনিবার (২ জুলাই) সকাল আটটার দিকে গুলিস্তান পার্টি অফিসের পূর্বদিকের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই ওই ব্যক্তি নিহত হন।

গুলিস্তানে বাসচাপায় নিহত জাহাঙ্গীর ফরিদপুর বোয়ালমারী উপজেলার পূর্বদি গ্রামের বাসিন্দা মৃত ইফাজ উদ্দিন মাতব্বরের ছেলে। দুই ভাইবোনের মধ্যে বড় ছিলেন তিনি। স্ত্রী ও চার মেয়েকে নিয়ে গ্রামেই থাকতেন তিনি। পেশায় কৃষিকাজ করতেন।

নিহত জাহাঙ্গীরের ভাতিজা রেজাউল মাতব্বর বলেন, জাহাঙ্গীরের শ্যালক শাকিল বিদেশ যাবেন। তার স্বাস্থ্য পরীক্ষা করানোর জন্য শুক্রবারই জাহাঙ্গীরনগর, তার ভায়রাভাই ও শ্যালক শাকিল গ্রাম থেকে ঢাকায় আসেন। এরপর পুরান ঢাকার সাতরওজায় ভাগিনা মনিরের বাসায় থাকেন। আজ সকালে শ্যালকসহ ভাইরা ও আরেক ভাগিনাকে নিয়ে ফকিরাপুল যাচ্ছিলেন। গুলিস্তানে নেমে রাস্তা পার হচ্ছিলেন তারা। এ সময় রাস্তায় দুটি বাস রেষারেষি করছিল। তখন অন্যরা পার হয়ে গেলেও জাহাঙ্গীরকে রাস্তাতেই একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এদিকে, পল্টন থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) এনামুল হক বলেন, গুলিস্তান পার্টি অফিসের পূর্বদিকের রাস্তায় মঞ্জিল পরিবহন নামে একটি বাসের নিচে চাপা পড়ে নিহত হন জাহাঙ্গীর। চাপা দিয়ে ওই বাস আইল্যান্ডের ওপর উঠিয়ে দেয়। ঘটনার পরপরই বাসটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

পৃথক দুর্ঘটনায় পথশিশুর মৃত্যু

এদিকে, শুক্রবার রাত একটার দিকে বায়তুল মোকাররম থেকে জিরো পয়েন্ট যাওয়ার পথে ১৭ বছর বয়সী এক পথশিশুর মরদেহ উদ্ধার করা হয়। তার পরিচয় পাওয়া যায়নি। এ বিষয়ে এএসআই এনামুল হক বলেন, ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। সে কীভাবে দুর্ঘটনার শিকার হয়েছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App