×

সারাদেশ

আ. লীগ-বিএনপির ত্রাণ বিতরণ, ফুলগাজীতে ১৪৪ ধারা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জুলাই ২০২২, ১১:৫৪ এএম

আ. লীগ-বিএনপির ত্রাণ বিতরণ, ফুলগাজীতে ১৪৪ ধারা

ফাইল ফটো

ফেনীর ফুলগাজীতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে উত্তেজনাকর পরিস্থিতিতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

শনিবার (২ জুলাই) ভোর থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ফুলগাজী উপজেলায় ১৪৪ ধারা জারির কথা উপজেলা নির্বাহী কর্মকর্তার আদেশে বলা হয়।

গতকাল শুক্রবার রাতে ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুন নাহারের সই করা 'ফৌজদারি কার্যবিধির ১৪৪ ধারা মতে আদেশ' শিরোনামে জারি করা বিজ্ঞপ্তিতে বলা হয়, ২ জুলাই বাংলাদেশ আওয়ামী লীগের ফুলগাজী শাখা ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ফুলগাজী শাখা ফুলগাজী সদর ইউনিয়নের দৌলতপুর গ্রামে বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ কর্মসূচি গ্রহণ করেছে।

১ জুলাই বিকেল ৪টায় ত্রাণ বিতরণ কর্মসূচিকে কেন্দ্র করে উভয় দলের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে। এর পরিপ্রেক্ষিতে বেশ কয়েকজন আহত হয়েছেন। একই সময়ে একই স্থানে উভয় দলের ত্রাণ বিতরণ কর্মসূচি থাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা আছে।

'এমতাবস্থায় ২ জুলাই ফুলগাজী সদর ইউনিয়নের দৌলতপুর গ্রামে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হলো' বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুন নাহার বলেন, কেউ ১৪৪ ধারা ভঙ্গ করলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App