শরীরের গন্ধে প্রেম বাড়বে তিনগুণ, বলছে গবেষণা

আগের সংবাদ

প্রেস ক্লাবের সামনে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের মানববন্ধন

পরের সংবাদ

পুরুষরা আমায় বারবার হতাশ করেছে, বিয়ে নিয়ে সুস্মিতা সেন

প্রকাশিত: জুলাই ২, ২০২২ , ২:৫৮ অপরাহ্ণ আপডেট: জুলাই ২, ২০২২ , ৩:০০ অপরাহ্ণ

ভারতীয় অভিনেত্রী সুস্মিতা সেন বরাবরের মতোই সম্পর্কের বিষয়ে স্পষ্টভাষী। সম্পর্কে থাকলেও বলেন, সম্পর্কে না থাকলেও এ ব্যাপারে বলতে কুণ্ঠাবোধ করেন না। কেন সম্পর্ক ভেঙে গেল তা প্রকাশ্যে আনতে জুড়ি নেই তার। আর এবার কেন বিয়ে করতে চান না, তা নিয়ে মুখ খুলেছেন স্পষ্টভাষী এই অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে সুস্মিতা বলেছেন, পুরুষরা আমায় বারবার হতাশ করেছে। জীবনে তিন-তিনবার ভগবানের কৃপায় বিয়ে থেকে বেঁচেছি আমি। খবর সংবাদ প্রতিদিনের।

ভারতীয় এই অভিনেত্রীর ভাষ্য, পুরুষরা তাকে বারবার হতাশ করেছেন। তবে এখনও পর্যন্ত আকর্ষণীয় বেশ কয়েকজন পুরুষের দেখা পেয়েছেন তিনি। সেসব পুরুষদের সঙ্গে প্রেম হলেও বিয়ের কথা কখনও ভাবেননি সুস্মিতা। সুস্মিতা বলেন, আমার মেয়েরা সবসময়ই আমার পাশে থাকে। কখনও কোনো বিষয়ে আমার সঙ্গে অসহযোগিতা করে না। আমার জীবনে আসা সব পুরুষদেরই সম্মান করে। সেটা সত্যিই বড় প্রাপ্তি! তাই মেয়েদের নিয়ে বেশ আছি। তবে বিয়ে ব্যাপারটা ঠিক এগোয় না। তিন,তিনবার বিয়ে হওয়া থেকে বেঁচে গেছি।

গত বছরের শেষে কাশ্মীরি মডেল রোহমনের সঙ্গে সম্পর্কে ইতি টেনে আলোচিত হন সুস্মিতা। তখন তিনি জানিয়েছিলেন, রোহমনের সঙ্গে কেবল বন্ধুত্ব থাকবে।

ওই সময়ের পত্রিকা ও অনলাইন পোর্টালের খবর ঘাঁটলে দেখা যায়, প্রেমে বিচ্ছেদের আগে বেশ কয়েকদিন ধরেই সুস্মিতা ও রোহনের সম্পর্ক তিক্ত হয়ে উঠছিল। যার মূল কারণ এখনও জানা যায়নি। তবে সুস্মিতা বলেছিলেন, রোহমন ঘর ছেড়ে দেন। তারপর থেকেই এই বিষয়ে গুঞ্জন শুরু হয়। কয়েকদিন আগে শোনা যায়, রোহমনের সঙ্গে বিয়ের জন্য একেবারে তৈরি হয়ে উঠেছেন ভারতীয় এই অভিনেত্রী। বিয়ের পরিকল্পনা পর্যন্তও এগিয়েছিলেন তারা। তবে হঠাৎ করেই সিদ্ধান্ত পরিবর্তন হয়ে সম্পর্ক মোড় অন্যদিকে। তবে শেষ পর্যন্ত তাদের মধ্যে কি হয়েছে বা হচ্ছে তা এখন অবধি জানা যায়নি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয় সুস্মিতা ও রোহমনের। সুস্মিতাকে ইন্সটাগ্রামে মেসেজ করেছিলেন কাশ্মিরী মডেল রোহমন। তারপর অল্প অল্প কথা থেকে বন্ধুত্ব ও প্রেম শুরু হয়। বলিউডের আলোচিত এই জুটি কেন ভাঙতে বসেছে তা নিয়ে চলছে নানান জল্পনা-কল্পনা।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়