প্রাচীন রীতি মেনে কুমিরকে বিয়ে!

আগের সংবাদ

দীর্ঘ ১৮ ঘণ্টা পর ট্রেনের টিকেট পেলেন রাতজাগা লিপি

পরের সংবাদ

পাসপোর্ট ফেরত পেতে আদালতে আবেদন শাহরুখ পুত্রের

প্রকাশিত: জুলাই ২, ২০২২ , ১১:১৫ পূর্বাহ্ণ আপডেট: জুলাই ২, ২০২২ , ১১:১৫ পূর্বাহ্ণ

বেশ কয়েক মাস হলো মাদককাণ্ডে নির্দোষ প্রমাণিত হয়ে বেকসুর ছাড়া পেয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। তবে বাজেয়াপ্ত হওয়া পাসপোর্ট আজও ফেরত পাননি। কবে পাবেন, এ নিয়ে নিশ্চয়তাও মেলেনি। তাই নিয়েই ক্ষুব্ধ আরিয়ান আদালতে আবেদন জানালেন।

২০২১ সালের ৩ অক্টোবর। মুম্বাইতে এক প্রমোদতরীতে অভিযান চালিয়ে আরিয়ান ও তার সঙ্গীদের গ্রেপ্তার করেছিল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। বহু তল্লাশি করেও আরিয়ানের কাছে মাদক পাওয়া যায়নি। জিজ্ঞাসাবাদের পর জামিনে ছাড়া হয়েছিল তাকে। তবে শর্ত ছিল কঠোর। আদালতের কাছে পাসপোর্ট সমর্পণ করতে হয়েছিল শাহরুখ-তনয়কে। মুম্বাই ছেড়ে দেশের বাইরে যাওয়ার অনুমতি ছিল না তার।

শুধু তা-ই নয়, প্রাথমিক কয়েক মাস সাপ্তাহিক হাজিরা দিতে তাকে এনসিবি অফিসে উপস্থিত থাকতে হয়েছিল। মুম্বাইয়ের আর্থার রোড জেলে তিন সপ্তাহেরও বেশি সময় কাটিয়েছেন আরিয়ান। যেখানে শাহরুখও তাকে দেখতে যেতেন।

এর আট মাসের মাথায় বিশেষ তদন্তকারী দল আরিয়ানকে মুক্তি দেয়। কিন্তু সব কিছু ফেরত পেলেন কি?

জানা গেছে, আরিয়ান তার পাসপোর্ট ফেরত পাওয়ার জন্য বিশেষ আদালতে আবেদন জানিয়েছিলেন বৃহস্পতিবার। আদালতে বলেন, দেশের বাইরে যাওয়ার ছাড়পত্র হিসাবে তাঁকে যেন পাসপোর্ট ফিরিয়ে দেওয়া হয়।

আদালত বিষয়টিকে খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে। এনসিবি-কে জবাব দাখিলের নির্দেশও দেওয়া হয়েছে। আগামী ১৩ জুলাই শুনানির দিন ধার্য করেছেন আদালত।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়