এক্সপ্রেসওয়েতে টোল আদায়ে ধীর গতি, দীর্ঘ যানজট

আগের সংবাদ

নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার দায়ে ৫ জেলেকে জরিমানা

পরের সংবাদ

ভয়াবহ আটলান্টিক যাত্রায় বিপদ, ক্ষুুব্ধ টাইগাররা

প্রকাশিত: জুলাই ১, ২০২২ , ১২:৫৩ অপরাহ্ণ আপডেট: জুলাই ১, ২০২২ , ১২:৫৩ অপরাহ্ণ

আটলান্টিক সাগরে বিপদের মুখে দাঁড়িয়ে টাইগাররা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন। কেননা ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে সিরিজের কথাবার্তা যখন চূড়ান্ত হয়, তখন ক্যারিবীয় বোর্ডের প্রস্তাব ছিল, ফেরিতে সেন্ট লুসিয়া থেকে ডমিনিকায় যাবেন বাংলাদেশি ক্রিকেটাররা। এই প্রস্তাবে সায় দিয়েছিল বিসিবি। কিন্তু পাগলাটে আটলান্টিক সফরে গিয়ে ভয়ংকর পরিস্থিতির সম্মুখীন হয়েছেন টাইগাররা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে সাবেক ক্রিকেটার ও বর্তমানে ধারাভাষ্যকার আতহার আলী খানের পোস্ট করা এক ছবিতে দৃষ্টিগোচর হয় বাংলাদেশি ক্রিকেটারদের এই করুণ চিত্র।

ছবিতে পেছনে একটি বিশাল ফেরির একটু সামনেই আতহার আলী খানের সেলফিতে বন্দি হয়েছেন সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান এবং মাহমুদউল্লাহ রিয়াদ। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ক্যাপশনে তিনি লেখেন, ফেরিতে করে ভয়ংকর যাত্রা শুরুর আগে।

এর আগে বৃহস্পতিবার (৩০ জুন) বাংলাদেশ সময় সন্ধ্যায় এবং স্থানীয় সময় সকালে ক্যাস্ট্রিস বন্দর থেকে ডোমিনিকার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন টাইগাররা। স্থানীয় সময় দুপুরের মধ্যেই তারা পৌঁছে যান। এখানেই তিন ম্যাচ সিরিজের প্রথম দুই টি-টোয়েন্টি শুরুর কথা রয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়