×

বিনোদন

প্রথম প্রেমে ব্যর্থ হয়ে খুব কষ্ট পেয়েছিলেন আমির খান!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জুন ২০২২, ১২:৪৪ পিএম

প্রথম প্রেমে ব্যর্থ হয়ে খুব কষ্ট পেয়েছিলেন আমির খান!

আমির খান

প্রথম প্রেমে ব্যর্থ হয়ে খুব কষ্ট পেয়েছিলেন আমির খান!

২০২১ সালে নিজের দ্বিতীয় বিয়ে ভাঙার কথা সকলকে জানিয়ে চমকে দিয়েছিলেন আমির খান। প্রথম স্ত্রী রিনা দত্তকে আমির বিয়ে করেন ১৯৮৬ সালে, আর বিয়ে ভাঙে ২০০২ সালে। এরপর প্রেম কিরণ রাওয়ের সঙ্গে। ২০০৫ সালে বিয়ে। তবে সেটাও টিকল না। ২০২১-এ পথ আলাদা হয় দু'জনের। যদিও এখনও দুই প্রাক্তন স্ত্রীর সাথেই ভালো সম্পর্ক আমির খানের। এদিকে আবার বলিউডের অভিনেত্রী ফতিমা সানা শেখ-এর সঙ্গে আমিরের প্রেমের গুঞ্জন। ‘দঙ্গল’-এ বাবা-মেয়ের চরিত্রে দেখা মিলেছিল তাঁদের। তবে এসব খবর তো প্রায় সকলেরই জানা। আজ বলব আমিরের প্রথম প্রেমের ব্যাপারে।

‘লাল সিং চাড্ডা’ সিনেমার নতুন গান ‘ফির না অ্যায়সি রাত আয়েগি’র লঞ্চে এসে আমিরকে কথা বলতে শোনা গেল তার প্রথম প্রেম নিয়ে। কে ছিল সেই কন্যে? আমির জানালেন, নিজের এক কাছের বন্ধুকেই ভালোবেসেছিলেন তিনি। তবে মুখ ফুটে বলতেই পারেননি তা। ফলে মন ভেঙেছিল।

অভিনেতা জানান, ‘সেই সময় আমি টেনিস খেলতাম। ও একই ক্লাবে আমার সঙ্গে খেলত। একদিন হঠাৎ জানতে পারলাম ও পরিবারের সঙ্গে দেশ ছেড়ে চলে গিয়েছে। আমার হৃদয় ভেঙে গিয়েছিল। ও জানতই না আমি ওকে ভালোবাসি। তবে ভালো যেটা হয়েছিল, আমি খুব ভালো টেনিস খেলতে শিখে গিয়েছিলাম। এর কিছু বছর পর স্টেট লেভেলে খেলি আর বিজেতাও হই।’

হলিউডের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। আমির-কিরণ একসঙ্গে প্রযোজনা করেছে এই ছবির। করিনা কাপুর, মোনা সিং, চৈতন্য আক্কিনেনিকে দেখা যাবে সিনেমাতে। ১১ অগস্ট মুক্তি পাচ্ছে সিনেমা। সুত্র : হিন্দুস্তান টাইমস।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App