×

সারাদেশ

নড়াইলে মসজিদের অর্থ নিয়ে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জুন ২০২২, ১১:৫১ এএম

নড়াইলের পুরুলিয়া গ্রামে মসজিদের অর্থের হিসাবকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কামরুল শেখ (৪০) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। বৃহস্পতিবার (৩০ জুন) সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিপক্ষের নয়ন সরদার, আলিম গাজী নিহত কামরুলের বাড়িতে ঢুকে দেশি অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে আহত করে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক কামরুল শেখকে মৃত ঘোষণা করে। আহতদের পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের স্বজন ও সাবেক ইউপি মেম্বার মো. বেলাল হোসেন জানান, এলাকার মসজিদের অর্থের হিসাব নিয়ে কমিটির মধ্যে গত শুক্রবার প্রতিপক্ষ নয়ন সরদার, আলিম গাজীর সঙ্গে নিহত কামরুল শেখ ও আহত ইমরুল শেখের কথা-কাটাকাটি হয়। এরপর আজকে সকাল আনুমানিক ৭টার দিকে নয়ন সরদার, আলিমসহ ১৫-২০ জন কামরুল শেখের বাড়িতে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে তাকে জখম করে। এরমধ্যে কামরুল শেখ গুরুতর আহত হলে আমরা উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত বলে জানান।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তাসমীম আলম জানান, নিহত কামরুল শেখকে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার পরিবেশ এখন শান্ত। আমরা আসামিদের ধরার চেষ্টা করছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App