×

বিনোদন

‘কফি উইথ করণে’ আসতে চাইছেন না বলিউড তারকারা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জুন ২০২২, ০১:১৮ পিএম

বড্ড মন খারাপ করণ জোহরের। একটু চিন্তিতও বটে। যে বলিউড তারকাদের তিনি প্রাণের চেয়ে ভালবাসতেন, সেই তারকারাই মুখের উপর না করে দিচ্ছেন! হ্যাঁ, ঠিক এমনটাই ঘটেছে করণের সঙ্গে। বলিউড তারকাদের ফোন করলে, পরিচালককে সোজা না করছেন অভিনেতা, অভিনেত্রীরা। সোজাই করণকে জানিয়ে দিয়েছেন, ‘কফি উইথ করণে’ তারা কেউ আসবেন না!

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। বুধবার সোশ্যাল মিডিয়ায় করণ, ‘কফি উইথ করণ সিজন ৭’-এর একটি প্রোমো শেয়ার করেছেন। সেই প্রোমোতেই দেখা গেছে, একের পর এক বলিউড সেলেবদের শোয়ে আসার জন্য ফোন করছেন করণ। কিন্তু প্রত্যেকেই পরিচালকের মুখের উপর জানিয়ে দিচ্ছেন, শোয়ে তারা মোটেও যাবেন না। করণের হাজার অনুরোধেও রাজি হচ্ছেন না বলিউড তারকারা। খবর সংবাদ প্রতিদিনের।

প্রসঙ্গত, বলিউডে গুঞ্জনকে উসকে দিতে করণের এই শো প্রথম থেকেই অনুঘটক হিসেবে কাজ করত। এই শোয়ের বেশ কয়েকটি এপিসোড রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছিল। করণ জোহরের এই শো থেকেই কঙ্গনার হাত ধরে ছড়িয়ে পড়েছিল বলিউড ও নেপোটিজম বিতর্ক। শুধু তাই নয়, কে এল রাহুল ও হার্দিক পাণ্ডিয়ার এপিসোড নিয়ে তো তুমুল সমালোচনা শুরু হয়েছিল। শেষমেষ, ক্ষমাও চেয়েছিলেন করণ জোহরও। নিন্দুকরা বলছেন, বিতর্ক থেকে দূরে থাকতেই নাকি অনেক সেলেব আসতে চাইছেন না কফি উইথ করণ শোয়ে।

চলতি বছরের মে মাসে আচমকা করণ ঘোষণা করেন ‘কফি উইথ করণ’ শোয়ের নতুন মৌসুমে আর দেখা যাবে না। তাতেই খবর ছড়ায়, জনপ্রিয় টক শো নাকি বন্ধ হয়ে যাচ্ছে। ঘোষণার কয়েক ঘণ্টা পরে আবার সারপ্রাইজ দেন করণ। সোশ্যাল মিডিয়ায় প্রযোজক-পরিচালক জানিয়ে দেন, টেলিভিশনে বন্ধ হলেও, ‘কফি উইথ করণ‘ এবার থেকে দেখা যাবে ওটিটি-তে। ডিজনি প্লাস হটস্টারেই দেখা যাবে করণের এই টক শোর নতুন সিজন।

শোয়ের নতুন মৌসুমের ঘোষণামূলক ভিডিওয় শাহরুখ খান, করিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়ার পাশাপাশি দেখা গেছে রণবীর সিং, বিপাশা বসু, সাইফ আলি খান, দীপিকা পাড়ুকোন, শাহিদ কাপুরের মতো তারকাকে। তবে এদের ক’জন করণের শোয়ের এই নতুন মৌসুমের অতিথি হচ্ছেন তা এখনও জানা যায়নি। গুঞ্জন এসেছিল কফি উইথ করণের নতুন সিজনে নাকি আসবেন রণবীর ও আলিয়া। বিয়ের পর কেমন কাটছে সংসার, তা নিয়েই কথা বলবেন রণলিয়া। আগামী ৭ জুলাই থেকে দেখা যাবে ‘কফি উইথ করণ সিজন ৭’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App