অস্কারের অ্যাকাডেমি প্যানেলে ঠাঁই পেলেন কাজল

আগের সংবাদ

ভারত সফরে রোহিঙ্গা সমস্যার সমাধানে সাহায্য চাইবেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

হানিমুন থেকে ফিরে সোজা শাহরুখের বাহুডোরে নয়নতারা

প্রকাশিত: জুন ৩০, ২০২২ , ১২:৫৪ অপরাহ্ণ আপডেট: জুন ৩০, ২০২২ , ১:০১ অপরাহ্ণ

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত নাম নয়নতারা। খুব শীঘ্রই বলিউডে পদার্পন ঘটবে এই সুন্দরীর। সৌজন্য শাহরুখ খানের আসন্ন ছবি ‘জওয়ান’। পরিচালক অ্যাটলির এই ছবিতে কিং খানের নায়িকা তিনি। চলতি মাসেই বিয়ের পর্ব সেরেছেন নয়নতারা। হানিমুন থেকে ফিরে ফের কাজের জগতে অভিনেত্রী। মুম্বাইয়ে জোর কদমে চলছে ‘জওয়ান’-এর শ্যুটিং। আর মধুচন্দ্রিমা থেকে ফিরে সোজা শাহরুখের ছবির সেটে হাজির নায়িকা। সূত্রের খবর, শাহরুখ-সহ গোটা ইউনিট ‘জওয়ান’-এর লিডিং লেডি’কে সেটে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন। আগামী কয়েক সপ্তাহ মায়ানগরীতেই শ্যুটিং সারবেন শাহরুখ। খবর হিন্দুস্তান টাইমসের।

জানা যাচ্ছে, জওয়ান ছবিতে ডবল রোলে থাকছেন শাহরুখ। একইসঙ্গে বাবা ও ছেলের ভূমিকায় দেখা যাবে তাকে। চলতি মাসের গোড়ার দিকেই আনুষ্ঠানিকভাবে এই ছবির ঘোষণা সেরেছেন বাদশা। আগামী বছরের ২রা জুন মুক্তি পাবে ‘জওয়ান’। এই ছবিতে থাকছেন সান্যা মালহোত্রা, প্রিয়া মাণি, সুনীল গ্রোভার এবং যোগী বাবুর মতো তারকারা।

সম্প্রতি পরিচালক ভিগনেশের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন নয়নতারা। সেই বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন শাহরুখ খানও। নায়িকার বিয়ের ছবির হাইলাইট ছিল বাদশাহি উপস্থিতি।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়