ঢাকার তৃণমূলে আ.লীগের পদ পেলেন ৫৪ হাজার কর্মী

আগের সংবাদ

ত্রাণের জন্য হন্যে বন্যার্তরা

পরের সংবাদ

রোহিতের করোনা, ভারতকে নেতৃত্ব দেবেন বুমরাহ

প্রকাশিত: জুন ৩০, ২০২২ , ৯:০৫ পূর্বাহ্ণ আপডেট: জুন ৩০, ২০২২ , ৯:০৫ পূর্বাহ্ণ

করোনা আক্রান্ত হওয়ায় ইংল্যান্ডের বিপক্ষে এজবাস্টন টেস্টে খেলতে পারবেনা ভারত ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা। করোনার জেরে বুধবারও অনুশীলনে নামতে পারেননি তিনি। একাধিক ভারতীয় সংবাদমাধ্যম দাবি করছে, শুক্রবারের ম্যাচে খেলতে পারবেনা রোহিত। দলে অধিনায়কত্ব করতে দেখা যাবে জশপ্রীত বুমরাহকে। দীর্ঘ ৩৫ বছর পর প্রথমবার একজন পেসার ভারতের অধিনায়কত্ব পালন করছে।

এরআগে গত শনিবার করোনায় আক্রান্ত অধিনায়ক রোহিত শর্মা। এরপর থেকেই আইসোলেশনে রয়েছেন তিনি। বিসিসিআই রোহিতের জন্য অপেক্ষা করতে চাইলেও সূত্রের খবর, বুধবার সকালেই রোহিতের কোভিড টেস্ট করানো সনাক্ত হয়। সেই টেস্টের রিপোর্ট কী এসেছে, সেটা জনসমক্ষে না এলেও রোহিত এখনও আইসোলেশনে আছেন বলেই বোর্ড সূত্রের খবর।

বুধবার অনুশীলনের সময় মাঠেই একটি টিম মিটিংয়ের আয়োজন করা হয়। তখনই গোটা দলকে সরকারিভাবে জানিয়ে দেওয়া হয়েছে, শুক্রবার থেকে শুরু হতে চলা টেস্টে পাওয়া যাবে না অধিনায়ককে। রোহিতের বদলে অধিনায়কত্ব করবেন জশপ্রীত বুমরাহ। বুমরাহ যদি শেষপর্যন্ত সত্যিই ভারতীয় দলের নেতৃত্ব দেন, তাহলে সেটা ইতিহাস হতে চলেছে। ১৯৮৭ সালের পর এই প্রথম কোনো পেসার ভারতীয় টেস্ট দলের নেতৃত্ব দেবেন। শেষবার এই কীর্তি করেছিলেন কপিল দেব।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়