×

জাতীয়

সাভারে শিক্ষক হত্যা: শিক্ষার্থীর বাবা কুষ্টিয়া থেকে গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুন ২০২২, ১১:২৫ এএম

সাভারে শিক্ষক হত্যা: শিক্ষার্থীর বাবা কুষ্টিয়া থেকে গ্রেপ্তার

আশুলিয়ায় শিক্ষার্থীর স্ট্যাম্পের উপর্যুপরি আঘাতে নিহত শিক্ষক উৎপল কুমার সরকার। ফাইল ছবি

সাভারে শিক্ষক হত্যা: শিক্ষার্থীর বাবা কুষ্টিয়া থেকে গ্রেপ্তার

বামে আসামি জিতুর বাবা উজ্জ্বল ও ডানে শিক্ষক উৎপল কুমার

মূল অভিযুক্ত আশরাফুল ইসলাম জিতুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে: পুলিশ

সাভারের আশুলিয়ায় স্ট্যাম্পের আঘাতে শিক্ষক উৎপল কুমার সরকারের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত শিক্ষার্থীর বাবাকে কুষ্টিয়া থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনার চারদিন পর আজ বুধবার (২৯ জুন) সকালে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান জানান, অভিযুক্তের বাবা উজ্জলকে কুষ্টিয়া জেলা থেকে মঙ্গলবার রাতে গ্রেপ্তার করেছি আমরা। এখন মূল অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

গত শনিবার (২৫ জুন) দুপুর দুইটার দিকে ওই স্কুল মাঠে শিক্ষককে স্ট্যাম্প দিয়ে নির্মমভাবে মারধর করে অভিযুক্ত শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতু।

ঘটনার দিন গত শনিবার মেয়েদের খেলা চলার সময় অভিযুক্ত শিক্ষার্থী প্রতিষ্ঠানের দ্বিতীয় তলায় বসে খেলা দেখছিল। হঠাৎ ভবন থেকে নিচে নেমে মাঠের পাশে থাকা শিক্ষক উৎপলকে স্ট্যাম্প দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে শুরু করে সে।

মামলার তদন্ত বিভাগের উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক বলেন, চিত্রশাইল এলাকার বাসিন্দা উজ্জ্বলের বাসার এক ভাড়াটিয়ার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। তার বাড়িতেই আত্মগোপনে ছিলেন অভিযুক্ত শিক্ষার্থীর বাবা। সেখান থেকেই তাকে গ্রেপ্তার করা হয়।

ওই সময় গুরুতর আহত শিক্ষক উৎপল কুমার সরকারকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং গত সোমবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App