×

জাতীয়

সংসদে বিরোধী দলের নেতার শারীরিক খোঁজ খবর নিলেন প্রধানমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুন ২০২২, ১০:৩৭ পিএম

সংসদে বিরোধী দলের নেতার শারীরিক খোঁজ খবর নিলেন প্রধানমন্ত্রী

বুধবার সংসদ অধিবেশন চলাকালে বিরোধী দলেন নেতা বেগম রওশন এরশাদের শারীরিক খোঁজ খবর নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতীয় সংসদের বিরোধী দলেন নেতা বেগম রওশন এরশাদের আসনের পাশে গিয়ে অসুস্থ রওশন এরশাদের শারীরিক খোঁজ খবর নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২৯ জুন) বিকেলে জাতীয় সংসদের বাজেট অধিবেশনে বিরোধী দলের নেতার বিদেশে চিকিৎসার খোঁজ খবর নেন তিনি।

বলা হয়, দেশে রাজনীতিবিদদের মধ্যে সহনশীলতা নেই। পরস্পর পরস্পরকে শ্রদ্ধা করতে ভুলে গেছেন। কিছু জায়গায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যতিক্রম।

বুধবার (২৯ জুন) সংসদ অধিবেশন চলাকালে তেমন দৃশ্য চোখে পড়ে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে উপস্থিত হয়ে যখন দেখতে পান জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ তার আসনে বসে আছেন।

বিরোধী দলীয় নেতা অসুস্থতার জন্য দীর্ঘদিন সংসদে অনুপস্থিত। দীর্ঘ আট মাস পর গত ২৭ জুন ব্যাংকক থেকে দেশে ফেরেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতা।

দেশে ফিরে তিনি গুলশানের বাসায় ওঠেননি। বিমানবন্দর থেকে তাকে সরাসরি গুলশানের একটি হোটেলে নেওয়া হয়েছে। আগামী ৪ জুলাই পর্যন্ত সেখানেই থাকবেন বিরোধী দলীয় নেতা। সংসদে বাজেটের উপর বক্তব্য রাখার পর বিরোধী দলীয় নেতা আবার ব্যাংকক চলে যাবেন।

বিরোধী দলীয় নেতার শারীরিক অবস্থা খুব ভালো না হওয়ায় দ্রুতই বিদেশে ফিরে যেতে হচ্ছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে প্রবেশ করেই যখন দেখলেন বেগম রওশন এরশাদ তার আসনে বসে আছেন তিনি ছুটে যান সেখানে। সেখানে গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। এ সময় পাশে ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী ও জাতীয় সংসদের প্রধান হুইপ নূর ই আলম চৌধুরী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই মহানুভবতার দৃশ্য মুহূর্তেই উপস্থিত সংসদ সদস্যদের হৃদয় ছুঁয়ে যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App