×

সারাদেশ

শিক্ষক হত্যা: অভিযুক্ত জিতুর বাবার ১০ দিনের রিমান্ড আবেদন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুন ২০২২, ০৩:৫৪ পিএম

শিক্ষক হত্যা: অভিযুক্ত জিতুর বাবার ১০ দিনের রিমান্ড আবেদন

শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতুর বাবা উজ্জ্বল হোসেন

সাভারের আশুলিয়ায় শিক্ষক উৎপল কুমার সরকারকে পিটিয়ে হত্যার ঘটনায় ‍শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতুর বাবা উজ্জ্বল হোসেনকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। এরপর ১০ দিনের রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠানো হয়। বুধবার (২৯ জুন) দুপুরে আশুলিয়া থানার ওসি (তদন্ত) জিয়াউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, অভিযুক্ত জিতুর বাবা উজ্জ্বলকে জিজ্ঞাসাবাদ শেষে ১০ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। তার রিমান্ড মঞ্জুর হলে বিস্তর জিজ্ঞাসাবাদ করা হবে এবং জিতু কোথায় আছে সে বিষয়ে তথ্য মিলতে পারে। এর আগে মঙ্গলবার রাতে কুষ্টিয়া থেকে জিতুর বাবা উজ্জ্বল হোসেনকে আটক করে পুলিশ। রাতেই তাকে আশুলিয়া থানায় আনা হয়। এরপর তাকে গ্রেপ্তার দেখানো হয়। হত্যাকাণ্ডের ঘটনার পর পরিবারসহ গা ঢাকা দিয়েছিলেন উজ্জ্বল হাজী। তবে তাকে গ্রেপ্তার করতে পারলেও মূল অভিযুক্ত জিতুকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

গত ২৫ জুন শনিবার দুপুরে চিত্রশাইলে হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ওই ছাত্র ক্রিকেট খেলার স্টাম্প দিয়ে অতর্কিত হামলা চালায় শিক্ষক উৎপল কুমার সরকারের ওপর। প্রথমে ওই ছাত্র শিক্ষকের মাথায় আঘাত করে এবং পরে এলোপাতাড়ি পেটাতে থাকে। এ ছাড়া স্ট্যাম্পের সূচালো অংশ দিয়ে পেটের বিভিন্ন অংশে আঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় উৎপলকে প্রথমে আশুলিয়া নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়। আঘাত গুরুতর হওয়ায় পরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার ভোরে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App