×

রাজধানী

রাজধানীতে ট্রাকচাপায় প্রাণ গেলো শিক্ষার্থীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুন ২০২২, ০৪:১৮ পিএম

রাজধানীতে ট্রাকচাপায় প্রাণ গেলো শিক্ষার্থীর

মোহাইমিনুল ইসলাম সিফাত

রাজধানীর হাইকোর্ট এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। মঙ্গলবার রাত ১টার দিকে শিক্ষা ভবনের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম মোহাইমিনুল ইসলাম সিফাত (২১)। তিনি রাজধানীর বিএফ শাহীন কলেজ থেকে এইচএসসি পাস করেন। বর্তমানে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য কোচিং করছিলেন। আহতরা হলেন- মোহাইমিনুলের দুই বন্ধু মো. মেহেদী হাসান ও মো. শাকিল।

এ বিষয়ে শাহবাগ থানার এসআই মাহমুদুল হাসান জানান, ক্যান্টনমেন্টের কচুখেত এলাকায় থাকতেন সিফাত। মঙ্গলবার রাতে কয়েকটি মোটরসাইকেলে তারা পাঁচ-ছয়জন বন্ধু পুরান ঢাকায় যান। সেখানে খাওয়া-দাওয়া সেরে তারা ফিরছিলেন। পথে শিক্ষা ভবনের সামনে দুর্ঘটনাটি ঘটে। এতে সিফাত নিহত এবং তার মোটরসাইকেলে থাকা দু'জন সামান্য আহত হন।

সিফাতের বন্ধু ফুয়াদ বলেন, পুরান ঢাকা থেকে ফেরার পথে আমরা মোটরসাইকেল চালিয়ে সামনে চলে আসি। পরে জানতে পারি সিফাত মোটরসাইকেল দুর্ঘটনায় পড়েছে। তাদের মোটরসাইকেলের সঙ্গে প্রথমে আইল্যান্ডের ধাক্কা লাগে। এতে তারা রাস্তায় ছিটকে পড়ে। তখন একটি ট্রাক সিফাতকে চাপা দিয়ে চলে যায়। পথচারীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে ঢাকা মেডিকেলে গিয়ে দেখি সিফাত আর বেঁচে নেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App