×

সারাদেশ

নিখোঁজের ৩ দিন পর স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুন ২০২২, ০৪:৩৮ পিএম

নিখোঁজের ৩ দিন পর স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

পুলিশ লাশ উদ্ধার করে। ছবি: ভোরের কাগজ

পটুয়াখালীর গলাচিপায় নিখোঁজের তিনদিন পর আফসানা আক্তার মিম (১৩) নামের অষ্টম শ্রেণীতে পড়ূয়া এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৯ জুন) সকাল দশটায় উপজেলার গোলখালী ইউনিয়নের মুশুরীকাঠী স্লুইজগেট সংলগ্ন এলাকার একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত মিম ওই এলাকার হুমায়ুন সিকদারের মেয়ে। সে মুশুরীকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

পুলিশ ও মৃতের পারিবারিক সূত্রে জানা যায়, গত রবিবার রাতে কাউকে কিছু না বলে মিম ঘর থেকে বের হয়ে যায়। এসময় তার মা নানা বাড়িতে ছিলো এবং তার বাবা ঘরেই ঘুমিয়ে ছিলো। পরে গত দুইদিন তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। বুধবার সকালে স্থানীয়রা বাড়ির পশ্চিম পাশে ডোবায় তার মরদেহ ও সড়কের পূর্ব পাশে তার রক্তমাখা জামাকাপড় দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ।

গলাচিপা থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, স্কুল ছাত্রী মিম নিখোঁজের ঘটনায় গত মঙ্গলবার সন্ধ্যায় তার পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। আজ সকালে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার এবং ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত্যুর আসল কারণ উদঘাটনে তদন্ত প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App