‘সারেগামাপা’ থেকে একসঙ্গে বাদ সব খুদে, কেন এই সিদ্ধান্ত

আগের সংবাদ

নিবন্ধনধারী ৪৮৩ শিক্ষককে নিয়োগে নির্দেশ হাইকোর্টের

পরের সংবাদ

মধুমিতার সঙ্গে প্রথমবার জুটি বাঁধলেন বিক্রম

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ১২:০৮ অপরাহ্ণ আপডেট: জুন ২৯, ২০২২ , ১২:০৮ অপরাহ্ণ

জীবনের টক-ঝাল-মিষ্টি সম্পর্কের কাহিনি নিয়ে আসছে নতুন সিনেমা ‘কুলের আচার’। ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন বিক্রম চট্টোপাধ্যায় ও মধুমিতা সরকার। সঙ্গে রয়েছেন ইন্দ্রাণী হালদার ও সুজন মুখোপাধ্যায়। পরিচালক সুদীপ দাসের পাশে সকলকে পাওয়া গেল ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে। সেখানেই একসঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানালেন মধুমিতা ও বিক্রম।

বিক্রমের মতে অনস্ক্রিনে জুটি বাঁধা খুব সহজ। কিন্তু জুটি হিসেবে দর্শকদের ভালবাসা পাওয়া অন্য জিনিস। তবে তিনি এবং মধুমিতা প্রথমদিন থেকেই পজিটিভ ফিডব্যাক পেয়েছেন বলেই জানান বিক্রম। ছবির আনুষ্ঠানিক ঘোষণার পর থেকেই তাদের জুটির প্রশংসা করেছেন অনেকে। অভিনেতা আশা করছেন সিনেমা রিলিজ করার পরও এই ভালবাসা পাবেন তারা। বিক্রমের সঙ্গে কাজ করে খুশি মধুমিতাও। সেটে যেমন মজা করেছেন, তেমনই মন দিয়ে কাজও করেছেন দু’জন। খবর সংবাদ প্রতিদিনের।

‘কুলের আচার’ ছবির মাধ্যমেই প্রায় পাঁচ বছর পর বড়পর্দায় ফিরছেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। নিজের কামব্যাক নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী। টক-ঝাল-মিষ্টি এই গল্পে মধুমিতার চরিত্র মিতালীর শাশুড়ির ভূমিকায় দেখা যাচ্ছে তাকে। ট্রেলার লঞ্চে এসে চরিত্রের পাশাপাশি শুটিংয়ের গল্পও জানালেন অভিনেত্রী। মায়ের হাতে তৈরি করা আচার নিয়ে গিয়েছিলেন সেটে। চোখের পলকেই তা শেষ হয়ে যায়। হাসিমুখে সেকথা জানান অভিনেত্রী।

ছবিতে ইন্দ্রাণীর স্বামীর ভূমিকায় অভিনয় করছেন সুজন মুখোপাধ্যায়। নিজের চরিত্রকে হিটলারের সঙ্গে তুলনা করলেন তিনি। সমাজের কুক্ষিগত কিছু ধ্যান-ধারণাকে পালটাতে চলেছেন ‘কুলের আচার’। এমনটাই জানালেন পরিচালক সুদীপ দাস। এর পাশাপাশি একটি টক-ঝাল-মিষ্টি কাহিনিও দেখা যাবে বলেই আশা অনুরাগীদের। আগামী ১৫ জুলাই সিনেমা হলে মুক্তি পাবে ‘কুলের আচার’।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়