গ্রামীণফোনের সিম বিক্রিতে বিটিআরসির নিষেধাজ্ঞা

আগের সংবাদ

জাতীয় সংসদে অর্থ বিল পাস

পরের সংবাদ

পাংশায় ইউপি সদস্যকে গুলি করে হত্যা

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ৯:৩৯ অপরাহ্ণ আপডেট: জুন ২৯, ২০২২ , ৯:৩৯ অপরাহ্ণ

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বার) মোহাম্মদ ফয়জুর রহমানকে (৫০) গুলি করে হত্যা করা হয়েছে। দুই ছেলের পিতা ফয়জুর জেলার পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের তেবাড়িয়া গ্রামের মৃত আব্দুল হামিদ বিশ্বাসের ছেলে।

পাট্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুর রব বিশ্বাস জানিয়েছেন, বুধবার সন্ধ্যায় জনাব আলী নামক একজন রিকশা-ভ্যানচালকের ভ্যানে পাংশার বাহের মোড় বাজার থেকে নিজ বাড়িতে ফিরছিলেন ফয়জুর মেম্বার। পথে জেলার কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের কুম্বুরানী মাঠের পাশের সড়কে ওই ভ্যানটির গতি রোধ করে আগ্নেয়াস্ত্রধারী দুর্বৃত্তরা। তারা ফয়জুরকে কুম্বুরানী মাঠের মধ্যে নিয়ে গুলি করে হত্যার পর পালিয়ে যায়।

তিনি আরো বলেন, নিরীহ চরিত্রের মানুষ ছিলেন ফয়জুর মেম্বার। তবে কারা কী কারণে ফয়জুর মেম্বারকে গুলি করে হত্যা করেছে তা তিনি জানাতে পারেননি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাংশা থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান জানিয়েছেন, বিষয়টি খতিয়ে দেখার পাশাপাশি ঘাতকদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। সেই সাথে মরদেহ উদ্ধার করা হয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়