নেইমারকে যে উইংয়ে খেলায় আমি তাকে গাঁধা বলব: তিতে

আগের সংবাদ

টেস্ট র‍্যাংকিংয়ে অবনতি সাকিবের

পরের সংবাদ

পদ্মা সেতু নির্মাণে ষড়যন্ত্রকারীদের মুখে চুনকালী পড়েছে: রওশন এরশাদ

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ৬:৪৭ অপরাহ্ণ আপডেট: জুন ২৯, ২০২২ , ৬:৪৭ অপরাহ্ণ

বিরোধী দলের নেতা রওশন এরশাদ বলেছেন, বাংলাদেশর মতো একটি উন্নয়নশীল দেশে শত বাঁধা অতিক্রম করে পদ্মাসেতু নির্মাণ করার জন্য আমি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। পদ্মাসেতু শুধু একটি স্থাপনা নয়, এটা আমাদের সক্ষমতার, আত্ম মর্যাদার প্রতীক। পদ্মাসেতু নিয়ে অনেকে অনেক ধরণের ষড়যন্ত্র, বিরোধীতা, কুকথা বলেছিলেন। এখন দেখা যাচ্ছে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাত ধরে সেই পদ্মাসেতু নির্মাণ হওয়ায় তাদের মুখে চুনকালি পড়েছে।

বুধবার(২৯ জুন) জাতীয় সংসদের অধিবেশনে আগামী ২০২২-২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেটের উপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে রওশন এরশাদ এ আহ্বান জানান। এ সময় স্পিাকার ড. শিরীন শারমিন চৌধুরী অধিবেশনে সভাপতিত্ব করেন।

রওশন এরশাদ সিলেট, সুনামগঞ্চসহ বিভিন্ন জেলায় বন্যা পরিস্থিতি মোকাবিলায় দীর্ঘ মেয়াদী ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, অতি বৃষ্টি ও পাহাড়ী ঢলের কারণে স্মরণকালের ভয়াবহ বন্য হয়েছে। সিলেট, সুনামগঞ্জসহ বিভিন্ন জেলায় বড় বিপর্যয় দেখা দিয়েছে। এর ফলে এসব অঞ্চলে বাড়ি, ঘর, রাস্তাঘাট, স্থাপনা প্রায় ধ্বংস হয়েছে। মানুষ অত্যন্ত কষ্ঠে আছে। আমি জানি সরকার এদের অনেক ধরনের সহায়তা করছে। তার পরও আমি বলবো এদেরকে আরও বেশী সাহায্য করা যায় জন্য পদক্ষেপ নিতে। আমি প্রধানমন্ত্রীকে বলবো ত্রাণ সামগ্রী সেখানে পৌছানো ছাড়াও এই বন্যা পরিস্থিতি মোকাবিলার জন্য দীর্ঘ মেয়াদী ব্যবস্থা গ্রহণের।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়