নিবন্ধনধারী ৪৮৩ শিক্ষককে নিয়োগে নির্দেশ হাইকোর্টের

আগের সংবাদ

ঢাকার ৬ কোরবানির পশুর হাটে হবে ডিজিটাল পেমেন্ট বুথ

পরের সংবাদ

নিখোঁজের ১৮ দিন পর স্কুলছাত্রের খণ্ডিত মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ১২:৫১ অপরাহ্ণ আপডেট: জুন ২৯, ২০২২ , ১:০৬ অপরাহ্ণ

কুমিল্লার হোমনায় নিখাঁজের ১৮ দিন পর মো. হৃদয় (১২) নামের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রের খণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ জুন) সন্ধ্যায় উপজেলার ঘনিয়ারচর গ্রামের কালু শাহ’র বাড়ীর পাশের নদী থেকে তার মরদেহের কাটা নিন্মাংশ উদ্ধার করা হয়। হৃদয়ের স্বজনরা পড়নের প্যান্ট দেখে তার লাশ সনাক্ত করেন।

মো. হৃদয় উপজলার চিৎপুর গ্রামের মো. নাসির উদ্দিনের ছেলে এবং আছাদপুর হাজী সিরাজ উদ দৌলা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। গত ১১ জুন হৃদয় নিখোঁজ হয় মর্মে পরদিন হোমনা থানায় সাধারণ ডায়েরি করেন তার চাচা এনায়ত।

তিনি জানান, গত ১১ জুন সকালে তার বন্ধুদের সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে তার এক বন্ধুর সঙ্গে ঝগড়া হয় বলে তার বন্ধুর বাবা পিয়াস ও মা লাভলী বেগম বাড়িতে এসে বকাঝকা করে এবং তাকে পাইলে দেখে নিবে বলে হুমকি দিয়ে যায়। এরপর থেকে তাকে (হৃদয়কে) পাওয়া যাচ্ছে না। সম্ভাব্য সকল জায়গায় খুঁজে না পেয়ে পর দিন ১২ জুন হোমনা থানায় একটি নিখোঁজ ডায়রি করি। ১৮দিন পর মঙ্গলবার তার লাশের কাটা নিন্মাংশের সন্ধান পায় পুলিশ। এ সময় তার প্যান্ট দেখে আমরা তার লাশ চিহ্নিত করি।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল ইসলাম জানান, নদী থেকে একটি বাচ্চার দেহের নিন্মাংশ উদ্ধার করা হয়েছে। উপরের অংশ উদ্ধারে কাজ করছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে।

রি-জেএইচএইচ/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়