কথায় কথায় বিদেশে চিকিৎসা নেয়া যাবে না: প্রধানমন্ত্রী

আগের সংবাদ

দক্ষিণ এশিয়ায় সবচেয়ে ব্যয়বহুল শহর ঢাকা

পরের সংবাদ

এ জুতার মালা সব শিক্ষকের গলায় পরানো হয়েছে: হৃদয় মণ্ডল

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ৯:০৪ অপরাহ্ণ আপডেট: জুন ২৯, ২০২২ , ৯:৩৩ অপরাহ্ণ

মির্জাপুর ইউনাইটেড কলেজের অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসের গলায় যে জুতার মালা পরানো হয়েছে সেটি ওনার একার গলায় নয়, সব শিক্ষকের গলায় পরানো হয়েছে বলে মনে করেন শ্রেণিকক্ষে ধর্ম অবমাননার মামলায় ১৯ দিন কারাভোগ করা স্কুলশিক্ষক হৃদয় চন্দ্র মণ্ডল।

বুধবার (২৯ জুন) দুপুর ১২টার দিকে মুন্সিগঞ্জের বিনোদপুর রামকুমার উচ্চবিদ্যালয়ে গিয়ে শিক্ষক হৃদয় মণ্ডলকে ষষ্ঠ শ্রেণির গণিত ক্লাস নিতে দেখা যায়। সোয়া ১২টার দিকে ক্লাস শেষে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

আক্ষেপের সুরে হৃদয় মণ্ডল বলেন, আমাকে বিনা অপরাধে ১৯ দিন জেল খাটতে হয়েছে। এ ১৯টি দিন আমার জীবনের সবচেয়ে কষ্টের দিন ছিল। আমার সঙ্গে অন্যায় করা হয়েছিল। আমি অনেক বেশি কষ্ট পেয়েছিলাম। কষ্ট ভোলার চেষ্টা করছি। ঠিক এমন সময় আবার অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসের গলায় যে জুতার মালা পরানোর ভিডিও দেখলাম।

এখনই এ বিষয়ে সরকারকে কঠোরভাবে নজর দেওয়ার দাবি জানিয়ে হৃদয় মণ্ডল বলেন, এমনটা চলতে থাকলে দেশে ভালো শিক্ষকের সংকট দেখা দেবে। ভালো মানুষেরা শিক্ষক হবেন না। নতুন প্রজন্মকে ভালো মানুষ বানানো যাবে না।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়