বেতন ৫০ হাজার, অ্যাকাউন্টে ঢুকল পৌনে ২ কোটি! কর্মচারী উধাও

আগের সংবাদ

রাজধানীতে ট্রাকচাপায় প্রাণ গেলো শিক্ষার্থীর

পরের সংবাদ

অসুস্থ হয়ে যাচ্ছি, প্লিজ আমাকে শান্তি দিন: প্রভা

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ৪:০৯ অপরাহ্ণ আপডেট: জুন ২৯, ২০২২ , ৪:৪৮ অপরাহ্ণ

সামাজিক যোগাযোগ মাধ্যমকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরেই বিরক্ত ছোট পর্দার গুণী অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ইন্সটাগ্রামে কোনো ছবি আপলোড করলেই তিনি হয়ে যাচ্ছেন সংবাদের শিরোনাম। এর মধ্যে আবার ভক্তদের বাড়াবাড়িতে ত্যাক্তবিরক্ত হয়ে পড়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

বেশ কয়েকটি অনলাইন পোর্টালের এই ধরণের দায়িত্বজ্ঞানহীন আচরণের প্রতিবাদ করে ইন্সটাগ্রামে তিনি লিখেছেন, আমার ব্যক্তিগত বিষয় নিয়ে সংবাদ করা হচ্ছে। একবারও আমার কাছে কেউ জানতে চায়নি, সেটা আমার পারসোনাল ইমোশন কিনা? এসব দেখে অসুস্থ হয়ে যাচ্ছি আমি। প্লিজ আমাকে শান্তি দিন।

এর আগে মঙ্গলবার প্রভাকে নিয়ে বিভিন্ন গণমাধ্যমে প্রতিবেদেন প্রকাশিত হয়। প্রতিবেদনে বলা হয়, প্রভা তার কর্মের জন্য ক্ষমা চেয়েছেন। ওই প্রতিবেদনকে কেন্দ্র করে প্রভা বলেন, আমি অবাক হয়ে গেছি। তাহলে কি আমি ফেসবুক, ইন্সটাগ্রাম ব্যবহার করতে পারবো না? কেন আমাকে নিয়েই সংবাদ করতে হবে? আরতো কারো সংবাদ হয় না! এমন আজব আজব সংবাদে আমি কতটা মানসিকভাবে আহত হই তারা বোঝে না!

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়