×

বিনোদন

সন্তানের আগমনবার্তা একমাস আগেই জানেন রণবীর-আলিয়া!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুন ২০২২, ০৯:১৯ এএম

সাত সকালেই বোমাটা ফাটিয়েছেন আলিয়া ভাট। রণবীর কাপুরের সন্তানের মা হতে চলেছেন তিনি! বিয়ের আড়াই মাসের মাথায় ‘রণলিয়া’র এই সুখবর পেয়ে সরগরম বলিউডও। চুপি চুপি কবে এত সব ঘটিয়ে ফেললেন ‘মিস্টার অ্যান্ড মিসেস কাপুর’? সকাল থেকে সেই গবেষণাতেই ডুব দিয়েছেন অনুরাগীরা। আর তাতেই বেরিয়ে এসেছে অন্য রকম ইঙ্গিত!

মা হওয়ার খবর কি এই সবে জানতে পারলেন আলিয়া? নাকি বেশ কিছু দিন আগেই ‘রণলিয়া’র কাছে পৌঁছে গিয়েছিল সন্তানের আগমন বার্তা? মুম্বাই সংবাদমাধ্যমের খবর, ভক্ত মহলে দেদার জল্পনা বলছে, এক মাস আগেই নাকি সুখবর দিতে প্রস্তুত ছিলেন ঋষি কাপুরের ছেলে-বৌমা! খবর আনন্দবাজার পত্রিকার।

গত মাসে একটি ভিডিও পোস্ট করেছিলেন রণবীর। ধূসর রঙের টিশার্ট, নীল জিন্স, উল্টো করে পরা নীল রঙা টুপি। এক খুদেকে কোলে নিয়ে খেলায় মেতেছেন ঋষি-তনয়। ঠিক এক মাস আগে, ২৭ মে সেই ভিডিও নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন আলিয়াও।

সোমবার সকালে ইউএসজি চলাকালীন এক মুহূর্তের ছবি দিয়েই খুশির খবর ভাগ করে নেন মহেশ ভাটের কন্যা। কিন্তু এ কী কাণ্ড! ছবিতে রণবীর যে সেই একই টিশার্ট আর টুপিতে! তবে কি এক মাস আগেই ইউএসজি হয়েছিল আলিয়ার, ‘রণলিয়া’র জানা হয়ে গিয়েছিল সন্তানের আগমনের খবর? একরত্তির সঙ্গে রণবীরের ভিডিও কি সে ইঙ্গিতই দিচ্ছে? আপাতত প্রশ্নের পাহাড় জমছে ভক্ত-মহলে!

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App