×

জাতীয়

পদ্মা সেতুর টোল প্লাজায় যাত্রীবাহী বাসের ধাক্কা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুন ২০২২, ০৬:৪৪ পিএম

পদ্মা সেতুর টোল প্লাজার বুথের ব্যারিয়ারে ধাক্কা দিয়েছে একটি যাত্রীবাহী বাস। মঙ্গলবার (২৮ জুন) সকাল ১০টার দিকে সেতুর জাজিরা প্রান্তে এ ঘটনা ঘটে।

জানা যায়, শরীয়তপুর পরিবহনের একটি বাসের ধাক্কায় টোল প্লাজার তিন নম্বর বুথের ব্যারিয়ারটি বাঁকা হয়ে যায়। বাসচালকের ড্রাইভিং লাইসেন্স রেখে বাসটি ছেড়ে দিয়েছে সেতু কর্তৃপক্ষ।

টোল প্লাজার কর্মকর্তারা জানান, ঢাকাগামী শরীয়তপুর পরিবহনের একটি বাস নিয়ে টোল প্লাজায় আসেন চালক মো. রানা। টোল দেয়ার পর তিনি রসিদ না নিয়েই দ্রুত বাসটি নিয়ে বের হতে যান। তখনই দুর্ঘটনা ঘটে।

বাসের চালক মো. রানাকে মুঠোফোনে একাধিকবার ফোন করেও তাঁকে পাওয়া যায়নি।

শরীয়তপুর পরিবহনের পরিচালক আরশাদুজ্জামান বলেন, টোল প্লাজায় কী যেন একটা ঘটনা ঘটেছে। তিনি এখনো বিস্তারিত কিছু জানতে পারেননি।

সেতুর জাজিরা প্রান্তের টোল ব্যবস্থাপক কামাল হোসেন বলেন, সেতুর সবকিছু স্বয়ংক্রিয়ভাবে নিয়ন্ত্রিত হয়। টোলের স্লিপ প্রিন্ট না হওয়া পর্যন্ত ব্যারিয়ারটি খুলবে না। টোলের টাকা দিয়ে রসিদ প্রিন্ট না হতেই চালক গাড়িটি দ্রুতগতিতে চালিয়ে যান। তখনই ব্যারিয়ারে ধাক্কা লাগে।

পদ্মা সেতু দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়েছেন। তবে লিখিত অভিযোগ না পাওয়ায় কোনো আইনি ব্যবস্থা নেয়া যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App