সন্তানের আগমনবার্তা একমাস আগেই জানেন রণবীর-আলিয়া!

আগের সংবাদ

আজকের সংবাদপত্র পর্যালোচনা

পরের সংবাদ

বিল চেয়ে বানভাসিদের কাছে পল্লী বিদ্যুতের মাইকিং

প্রকাশিত: জুন ২৮, ২০২২ , ৯:৩৫ পূর্বাহ্ণ আপডেট: জুন ২৮, ২০২২ , ৯:৩৫ পূর্বাহ্ণ

সিলেটের ওসমানীনগরে বন্যায় লোকজন ঘর থেকে বের হতে না পারলেও বিদ্যুৎ বিভাগের কর্মীরা বাড়ি বাড়ি বিল পৌঁছে দিয়ে বকেয়াসহ তা পরিশোধের জন্য মাইকে প্রচার চালাচ্ছে। এমতাবস্থায় গ্রাহকরা জানান, সোমবার পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ মাইকে জানায় যে, যাদের বকেয়া বিদ্যুৎ বিল রয়েছে, তা পরিশোধ করে বিলের কাগজ হাতের কাছে রাখতে হবে। বকেয়া বিলের জন্য লাইন কাটার কথা না বললেও বিলের কাগজ হাতের কাছে রাখার বিষয়টি গ্রাহকদের মনে ভয়ের জন্ম দিয়েছে। লাইন কাটার ভয়ে অনেকে এই দুরবস্থার মধ্যেও বিল পরিশোধ করছেন।

কৃষক আবদুন নূর বলেন, বাড়িতে বন্যার পানি। আজ বিল পরিশোধের জন্য মাইকিং শুনে লাইন কাটার ভয়ে ঋণ করে বকেয়াসহ বিল পরিশোধ করেছেন। এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান বলেন, এ এলাকার সব মানুষ বন্যাকবলিত হয়ে মানবেতর জীবনযাপন করছে। বন্যার কথা বিবেচনায় নিয়ে বিল পরিশোধে গ্রাহকদের বাড়তি সময় দেওয়া উচিত।

পল্লী বিদ্যুৎ সমিতি সিলেট-১-এর জোনাল অফিসের ডিজিএম মুজিবুর রহমান চৌধুরী বলেন, বিল পরিশোধের জন্য কোনো চাপ দেওয়া হচ্ছে না। এলাকায় প্রায় ৪ কোটি টাকার বিল বকেয়া আছে। জুন ক্লোজিংয়ের কারণে বকেয়া আদায়ের লক্ষ্যমাত্রা আছে। এ জন্য মাইকিং করে বকেয়া পরিশোধের জন্য গ্রাহকদের অনুরোধ জানানো হচ্ছে।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়