সাভারে শিক্ষক হত্যার বিচার চেয়ে শিক্ষক-শিক্ষার্থীদের বিক্ষোভ

আগের সংবাদ

হাইজিন খাতের বরাদ্দ বাড়লেও সার্বিক এডিপি বৃদ্ধির তুলনায় কম

পরের সংবাদ

আমেরিকার গ্রিন কার্ডের স্বপ্নপূরণ শাকিবের

প্রকাশিত: জুন ২৮, ২০২২ , ১:২৯ অপরাহ্ণ আপডেট: জুন ২৮, ২০২২ , ১:৩১ অপরাহ্ণ

ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান গত নভেম্বরে দেশ ছেড়েছিলেন। উদ্দেশ্য, স্বপ্নের দেশ আমেরিকায় স্থায়ীভাবে বসবাসের সুযোগটা নেওয়া। নভেম্বরের পর আর দেশে ফেরেননি এই তারকা। মাটি আঁকড়ে ছিলেন মার্কিন মুলুকে। অবশেষে এলো সেই কাঙ্ক্ষিত খামটি। পেলেন বাইডেনের দেশের প্রিন্ট করা গ্রিন কার্ড। বিষয়টি নিশ্চিত করেছেন আমেরিকা প্রবাসী শাকিবের ঘনিষ্ঠ দুইজন।

এরমধ্যে একজন জানান, নিয়ম অনুযায়ী শাকিব খান গ্রিন কার্ড আগেই পেয়েছেন। আমেরিকায় টানা তার ছয় মাস থাকার বিষয়টিও পূরণ হয়েছে। সবশেষ প্রিন্ট আকারে যে কার্ডটি আসার কথা, সেটিও তিনি পেয়েছেন। অন্যদিকে, আরেকজন জানান, আগামী জুলাইয়ের ৬ তারিখ আমেরিকা ছাড়বেন শাকিব। আসবেন দেশে। ঢাকায় পৌঁছাবেন ৮ তারিখ। ইতোমধ্যে আমেরিকাতে হবে নতুন ছবি ‘রাজকুমার’। জানা যায়, এ সিনেমার জন্য আবারও দ্রুততম সময়ে দেশটিতে ফিরে যেতে হবে তাকে।

গত ২৮ মার্চ শাকিবের জন্মদিনে নিউ ইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার ম্যারিনা কনভেনশন হয় ‘রাজকুমার’ ছবির মহরত। শাকিবের বিপরীতে দেখা যাবে মার্কিন মঞ্চশিল্পী কোর্টনি কফিকে। নায়কের এসকে ফিল্মসের সঙ্গে এর সহযোগী প্রযোজক হিসেবে আছেন আমেরিকা প্রবাসী জাকারিয়া মাসুদ ও কাজী রিটন। ছবিটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। জুলাইয়ের শেষে এর কাজ শুরু হওয়ার কথা।

টিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়