×

সারাদেশ

বন্যায় দুর্দশাগ্রস্ত মানুষের পাশে আছি: র‌্যাবের মহাপরিচালক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুন ২০২২, ০২:২৮ পিএম

বন্যায় দুর্দশাগ্রস্ত মানুষের পাশে আছি: র‌্যাবের মহাপরিচালক

সোমবার সুনামগঞ্জের শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) আনন্দপুর গ্রামের বাজার সংলগ্ন ফুটবল খেলার মাঠে ত্রাণ বিতরণ করেন র‌্যাব মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। ছবি: ভোরের কাগজ

র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ানের (র‌্যাব) মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, আমরা সবাই এই ভয়াবহ বন্যায় দুর্দশাগ্রস্ত মানুষের পাশে আছি। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সিলেট ও সুনামগঞ্জে এসেছেন। এই ভয়াবহ বন্যায় বিপর্যস্ত মানুষের কাছে ত্রাণ পৌঁছে দিচ্ছে সরকার। ত্রাণ থেকে কেউ বঞ্চিত হবেন না। সব জায়গায় ত্রাণ দেয়া হচ্ছে।

সোমবার (২৭ জুন) উপজেলার হবিবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) আনন্দপুর গ্রামের বাজার সংলগ্ন ফুটবল খেলার মাঠে ত্রাণ বিতরণ শেষে একান্ত সাক্ষাৎকারে ভোরের কাগজের এই প্রতিনিধিকে এসব কথা বলেন তিনি।

বন্যা কবলিত মানুষকে ত্রাণ সামগ্রী বিতরণ করতে বেলা ১১টায় আনন্দপুর গ্রামের খেলার মাঠে হেলিকপ্টার যোগে আসেন তিনি। বন্যার কারণে উপজেলায় আর কোন জায়গায় হেলিকপ্টার অবতরণ করার জায়গা না থাকায় ওই মাঠেই তাকে বহন করা হেলিকপ্টারটি অবতরণ করা হয়। ত্রাণ বিতরণকালে বন্যায় ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষের সঙ্গে কথাও বলেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। এ সময় তার ছোট ভাই ও উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদসহ র‌্যাব, পুলিশ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় তিনি বন্যায় ক্ষতিগ্রস্ত বাহাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সুখলাইন, শাল্লা ইউনিয়ন পরিষদের (ইউপি) শ্রীহাইল ও শাল্লা সদরে ত্রাণ বিতরণ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App