×

বিনোদন

জনি ডেপকে ২,৫৩৫ কোটি টাকার প্রস্তাব ডিজনির!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুন ২০২২, ১১:৪৫ এএম

জনি ডেপকে ২,৫৩৫ কোটি টাকার প্রস্তাব ডিজনির!

হলিউডের জ্যাকস্প্যারো জনি ডেপ

জনি ডেপকে ২,৫৩৫ কোটি টাকার প্রস্তাব ডিজনির!

জনি ডেপ ও অ্যাম্বার হার্ড

জনি ডেপকে ২,৫৩৫ কোটি টাকার প্রস্তাব ডিজনির!

সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে দায়েরকৃত মানহানির মামলা লড়ে জয় পাওয়ার পর এবার শোনা যাচ্ছে, আইকনিক জ্যাক স্প্যারোর ভূমিকায় ফিরতে নাকি তাকে দুই হাজার ৫৩৫ কোটি টাকার প্রস্তাব দিয়েছে ডিজনি।

২০১৫ সালে মার্কিন অভিনেত্রী অ্যাম্বার হার্ডের সঙ্গে জনি ডেপের বিয়ে হয়। ‍কিন্তু এক বছরেই সেই মোহভঙ্গ হয়। মামলা-মোকদ্দমার পর ২০১৭ সালে তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। এর এক বছরের মাথায় নিজেকে পারিবারিক প্রতিহিংসার শিকার দাবি করেন তিনি অ্যাম্বার হার্ড। ২০১৮ সালে ‘ওয়াশিংটন পোস্ট’-এ এক প্রতিবেদনে বিষয়টির ব্যাখ্যা দেন ‘অ্যাকোয়াম্যান’ খ্যাত এই অভিনেত্রী। লেখায় সরাসরি জনির নাম না নিলেও টার্গেটে তিনিই ছিলেন এমন দাবি করে পাল্টা মানহানির মামলা দায়ের করেন ‘জ্যাকস্প্যারো’। চেয়ে বসেন মোটা অঙ্কের ক্ষতিপূরণ। খবর সংবাদ প্রতিদিনের।

[caption id="attachment_356413" align="aligncenter" width="700"] জনি ডেপ ও অ্যাম্বার হার্ড[/caption]

এই মামলা চলাকালীনই নাকি বেশ কিছু সিনেমা হাতছাড়া হয় জনির। রটনা, এই তালিকায় ‘ফ্যান্টাস্টিক বিস্টস’, ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিরিজের নতুন সিনেমাও রয়েছে। ডিজনি প্রযোজিত ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিনেমার প্রধান চরিত্র জ্যাক স্প্যারোর ভূমিকায় বহু বছর ধরে অভিনয় করেন জ্যাক। এর জন্য তার তুমুল জনপ্রিয়তা। সেই কাজই নাকি অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে দায়েরকৃত মামলার জেরে হাতছাড়া হয়েছিল।

এই জুনেই সাবেক স্ত্রী অ্যাম্বারের বিরুদ্ধে দায়ের করা মামলায় লড়ে জয়ী হন জনি। এর জন্য হলিউডের এই অভিনেত্রীকে মোটা অঙ্কের টাকা জরিমানা করা হয়েছে। আদালতের নির্দেশানুযায়ী সাবেক স্বামীকে ১১৬ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হবে অ্যাম্বারকে। এই রায়ের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমের জ্যাক স্প্যারোর চরিত্রে জনিকে ফিরিয়ে আনার দাবি ওঠে।

পপটপিক ডট কম নামে একটি অস্ট্রেলীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, এ ঘটনার পরই নাকি ডিজনি আইকনিক চরিত্রে হলিউড তারকাকে ফেরার প্রস্তাব দিয়েছে। আর এর জন্য দুই হাজার ৫৩৫ কোটি টাকার প্রস্তাব দেয়া হয়েছে। যদিও ডিজনির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বিষয়টি জানানো হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App